মেষঃ এই রাশির জাতকদের জন্য আজকের দিন খুব শুভ। ব্যবসার কাজে সমস্যা থাকলে ও আশানরুপ ফল পাবেন।কর্মস্থল থেকে ভ্রমনের সুযোগ আসতে পারে। সম্পর্কের ক্ষেএে দিনটা শুভ।বুঝে খরচ করুন।

বৃষ রাশিঃ নিজের কাজের উপর আস্থা রাখুন।আপনার আশেপাশের সবাইকে নিয়ে আপনার আজ দিনটা ভালো কাটবে। তবে জিনিসপত্রের প্রতি যত্নশীল হওয়া দরকার। নয়ত তা হারিয়ে যেতে পারে। প্রনয়ের ক্ষেএে দিনটি খুব উল্লেখযোগ্য, নতুন সম্পর্কর যাওয়া বা বিচ্ছেদ হওয়া সম্পর্ক জোড়া লাগার বিষয় নজর রাখুন।

মিথুনঃ আজকে অনেক লোকজন আপনার ধৈর্য্যে পরীক্ষা নিতে পারেন।নিজের আদর্শ যাতে হারিয়ে না যায় সেই দিকে লক্ষ্য রাখুন। কর্মস্খলে আসতে পারে নতুন কোনো সুযোগ। ব্যবসার দিক থেকে আজ দিনটি শুভ।সম্পর্কে নেওয়া নতুন পদক্ষেপ আপনাকে ফিরে পেতে পারেন।

কর্কটঃ আজ আপনার ভাবনার বাইরে কিছু অতিরিক্ত উপার্জন হতে পারে।আপনার বিরুদ্ধে অনেকেই নানান কিছু বলতে পারে, তাদের উত্তর দিন সময় মতো।ভুল যোগাযোগ সৃ্ষ্টি করতে পারে। আজ অতীতের কোনো জিনিস ফিরে পেতে পারেন আপনি।

সিংহঃ আজ শারিরিক দিক ভালো যাবে না।ভবিষ্যৎ এর পতি যত্নশীল হওয়া প্রয়োজন।আত্মীয়দের সাহা্য্য পাবেন।আত্মবিশ্বাসে ভর করে কাটিয়ে উঠবেন যে কোনো বাধা।আপনার প্রিয়জন আপনার পাশে থাকবেন। সম্পর্কের ক্ষেএেও আজ আপনার দিনটা শুভ।আপনার মনবল বজায় রাখতে কাছের মানুষের সাহায্য পাবেন।

তুলাঃ শরীরের বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনার অনেক দিন অপেক্ষায় থাকা কোনো ভালো ফল আজ পেতে পারেন। কর্ম ক্ষেএে ঝুকি নিতে পারেন। সম্পর্কের দিক থেকে দিনটি খুব ভালা।নতুন সম্পর্কের বিষয় না ভাবাই ভালো।

বৃশ্চিকঃ আজকের দিনটা খুব ভালো মেজাজে কাটবে। কাছের মানুষদের ভালোবাসায় শুরু হবে দিনটি। তবে অনেকেই সম্পর্কের ক্ষেএে শূণ্যতা অনুভব করতে পারেন।দিনটি লাভ জনক হলেও প্রচুর খরচ হবে। যে কোনোও পরিস্থিতিতে না ঘাবড়ে সাহসীকতা দেখান।

ধনুঃ নতুন করে কাজ শুরু করুন।আপনি আজ নিজের খুবই ভালো ফল পাবেন।সম্পর্কের ক্ষেএে দিনটি নতুন পদক্ষেপ নেওয়ার জ্ন্য শুভ।পুরনো সমস্যা ভুলে গিয়ে জিবনটা নতুন করে গোছানোর জন্য দিনটি অন্যতম।   

মকরঃ আজ মন খুব একটা ভালো যাবে না।সন্ধ্যের পর অর্থের আগমন ঘটতে পারে।নতুন কোনো সুখবর আসতে পারে।সম্পর্কের ক্ষেএে দনটি পালন করার জন্য ভালো।সমেস্যা খুলে বলুন।সমাধান পারেন।

কুম্ভঃ বিষাদ ভুলে গিয়ে নতুন সপ্ন দেখুন।চাকরীর ক্ষেএে নতুন পদক্ষেপ নিতে পারেন।শরীর ভালোই থাকবে।কাজের ভালো সুযোগ আসবে বাইরে।সম্পর্ক নতুন করে গোছানোর জন্য শুভ আজকের দিনটি।

মিনঃ স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।মনের উপর খুব চাপ প়়ড়বে।প্রিয়জনের যত্ন নিন।সম্পর্কের ক্ষেএে দনটি মোটামটি।তবে প্রত্যাশাহীন ভাবে অনেকেই আজ সাহায্যর হাত বারিয়ে দেবে।অর্থের ক্ষেএে বিশেষ যত্নশীশ হওয়া দরকার।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here