The people tv digital desk: চকোলেট হোক বা ম্যাঙ্গো, স্ট্রবেরি বা বাটার স্কচ আইসক্রিম শেষ পাতে খেতে পছন্দ করেন অনেকেই। আইসক্রিমের জন্য ৫০০ টাকা তো খরচ করাই যায় রসনার তৃপ্তিতে।

তার উপর সেই আইসক্রিম যদি সোনায় মোড়া হয় , তাহলে তো কোন কথাই নেই। এককথায় অবিশ্বাস্য! কোথাও কোনও ভুল হচ্ছে বলে অনেকেই ভাবতে পারেন। কিন্তু, তা একেবারেই নয়। সোনায় মোড়া এই আইসক্রিমের নাম ‘২৪ কে গোল্ড আইসক্রিম’।

Source: Internet

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে এই আইসক্রিমের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এক ইনস্টাগ্রাম ইউজার এটি আপলোড করতেই মুহূর্তে ভিডিওটি নজর কাড়ে নেটনাগরিকদের।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি সোনায় মোড়া আইসক্রিম তৈরি করছেন। হায়দরাবাদের হাবার অ্যান্ড হলি নামের একটি ক্যাফেতেই মিলবে এই আইসক্রিম। এই আইসক্রিমের দাম ৫০০ টাকা হলেও এর উপর অতিরিক্ত ট্যাক্স দিতে হবে।

ভিডিওটি আপলোড হওয়ার পরেই তার ভিউজ সংখ্যা ছাড়িয়ে ২.৯ মিলিয়ন। প্রায় আড়াই লাখ মানুষ ভিডিওটিতে লাইক করেছেন। অনেকেই এই আইসক্রিমকে সুস্বাদু বলেছেন।

অনেকেই জানিয়েছেন যে তাঁরা আগামীদিনে এটি টেস্ট করবেন। তবে, আপনিও জীবনে একবার অন্তত এই নতুন ধরণের আইসক্রিম খেয়ে দেখতে পারেন একটু বেশি টাকা খসিয়ে। সারাজীবনের অভিজ্ঞতা হয়ে থাকবে!