মেষ – অর্থের চিন্তা বৃদ্ধি পেতে পারে। আাজ কোনো ধরনের অজানা ভয় আপনাকে তাড়া করবে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার ভালো ব্যবহার সকলের মনকে জয় করে নেবে।গুপ্ত কোনো রোগ থাকলে ফেলে না রাখাই ভালো।

বৃষ – বাড়ি সংস্কার এর জন্য আজ দিনটি শুভ। সন্তানদের কোনো শুভ যোগাযোগ আসতে পারে। ভাই এর সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনো বিষয় নিয়ে সঙ্গির সঙ্গে ঝামেলা হতে পারে।ব্যবসার উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। 

মিথুন – শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজকে লটারি কাটবেন না। পরের প্রতি উপকার মনে শান্তি দিতে পারে। হস্ত শিল্পের ব্যবসায়ীদের জন্য দিনটি খুব ভালো।

কর্কট – সঞ্চয় নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। চোখের সমস্যায় ভুগতে পারেন। অতিরিক্ত অর্থলাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। নতুন চাকরির খবর পাওয়ার জন্য অপেক্ষা করতে হতে পারে। ব্যবসার লাভ আপনাকে অবাক করবে।

সিংহ – সংসারে মনোমালিন্য বৃদ্ধি পেতে পারে। স্ত্রী-র সঙ্গে মনোমালিন্য হতে পারে। বাড়িতে প্রচুর আত্মীয়দের সমাগম হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সুনাম পাওয়ার যোগ রয়েছে। আজ ব্যবসায় বিশেষ মনযোগ থাকবে না।

কন্যা – আজ কোনো কাজে দায়িত্ব বাড়তে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে বুদ্ধির যোগান দিতে পারে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। আজ সকালবেলা আনন্দে কাটবে। চাকুরির ভালো সুযোগ আসতে পারে।

বৃশিক – চাকরির ক্ষেএে কোনো সমস্যা বৃদ্ধি পেতে পারে। রক্তচাপ জনিতসমস্যা দেখা দিতে পারে। দম্পতির মিলিত পরামর্শে ব্যবসার উন্নতি হতে পারে। প্রেমে অশান্তির জন্য মনে শূণ্যতা প্রকাশ পায়। অর্থাব্যয় নিয়ে দম্পতির মতবিরোধ হতে পারে।

ধনু – স্নায়বিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। নিজের শরীরের উপর বিশেষ নজর রাখুন। বুঝে খরচ করুন, কারন আজ ব্যায়বহুল দিন। আজ কাজে সমস্যা আসতে পারে। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। 

মকর – মায়ের অসুস্থতার চিন্তা বৃদ্ধি পারে। নতুন কোনো বন্ধু হওয়ার সম্ববনা আছে। সম্পওি নিয়ে বিবাদ হতে পারে।

কুম্ভ – আজ বাড়িতে অশান্তির সম্ভাবনা রয়েছে। গুরুজনদের কথা মেনে চলুন। সন্তানদের কথার গুরুত্ব দিন। আজ ব্যাবসার ক্ষেএে কর্মচারীদের নজর রাখুন।

মীন – প্রেমে সফলতা পাওয়া বা জট ছাড়ার সম্ভবনা আছে । পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভবনা আছে। অযথা কারোর সঙ্গে বিবাদ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here