দ্য পিপল ডেস্ক: এ যেন আস্ত একটি ফ্ল্যাট। আজ্ঞে হ্যাঁ!

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

বলিউডের সব অভিনেতা-অভিনেত্রীদের নিজস্ব একটি ভ্যানিটি ভ্যান থাকে। সেলিব্রিটিদের ভ্যানিটি ভ্যান মানেই একেবারে আরামকেদারার জায়গা। ভ্যানিটি ভ্যানে মেকআপ করা থেকে শুরু করে বিশ্রাম নেওয়া সব কিছুতেই থাকে এলাহি ব্যবস্থা।

ভাবছেন এ আর এমন কি ব্যাপার? কিন্তু আসল গল্পটা যে অন্য জায়গায়।

বলিউডের বাকী সেলিব্রিটিদের সঙ্গে শাহরুখ খানের ভ্যানিটি ভ্যানের তুলনা করলে কি করে হয়? ভ্যানিটি ভ্যানের সাজানো দেখলে একেবার চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগাড়।   

স্বরা ভাস্কর জানিয়েছে, ২০১৪ সালে শাহরুখ স্যার একটি ভ্যানিটি ভ্যান বানিয়েছিল। বানাতে খরচ হয়েছিল ৪ কোটি টাকা। ভ্যানিটি ভ্যানের ভেতর একেবারে তাঁর মনের মতো করে সাজিয়েছেন। শাহরুখ স্যারের সঙ্গে আড্ডা দিতে গিয়েই একফাঁকে ঘুরে দেখলাম কিভাবে তিনি সাজিয়েছে তার ভ্যানিটি ভ্যানটি।  

স্বরা জানালেন, শাহরুখ স্যার খবর দেখতে খুব ভালোবাসেন। কখন, কোথায় কি ঘটনা হচ্ছে সেই বিষয়ে সব খোঁজখবরও রাখেন। সেই কথা ভেবেই ভ্যানিটি ভ্যানের মধ্যে বড় টিভি লাগিয়েছেন। সবসময় টিভিতে খবর চলতে থাকে। বাথরুমটি এতটাই বড় যা ১ বিএইচকে ফ্ল্যাটের সমান। আধুনিক প্রযুক্তি ও উন্নতমানের সব উপাদান দিয়ে বানানো হয়েছে এই ভ্যানিটি ভ্যানটি। তিনি নিজের ভ্যানিটি ভ্যানকে সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতেই পছন্দ করেন।  

সংবাদ সূত্রে খবর, ভ্যানিটি ভ্যানের মেঝেতে আলো লাগানো কাঁচ ব্যবহার করা হয়েছে। ঘরের ছাদের প্যানেল লাগানো হয়েছে কাঠের। মেকআপের জন্য বানানো হয়েছে বিশেষ চেয়ার। আলাদা শৌচাগার ও শাওয়ারের ব্যবস্থা করা হয়েছে। পোশাক বদলানোর জন্য করা হয়েছে একাধিক ঘর। বিশেষ পদ্ধতিতে ভ্যানিটি ভ্যানের মধ্যে আলাদা ভাবে জায়গা বাড়ানোর ব্যবস্থাও রাখা হয়েছে।