দ্য পিপল ডেস্ক: উত্তরবঙ্গ মানেই প্রকৃতির অপরূপ শোভা। যেন সৌন্দর্যের চাদরে মোড়া। সেই সৌন্দর্যকে সাক্ষী রেখে উত্তরবঙ্গে চলছে ‘উত্তরবঙ্গ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’।

ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়া এবং রাজ্য সরকারের পর্যটন দপ্তরের যৌথ উদ্যোগে শুরু হল গ্লোবাল চলচ্চিত্র উৎসব। মাটিগাড়া খাপরেইল রোডের একটি বেসরকারি সিনেমাহলে চলবে চলচ্চিত্র উৎসব। আগামী ২৫ অগাস্ট পর্যন্ত মোট ৩৬টি পূর্ণ দৈর্ঘ্যের ও ৩৯টি স্বল্প দৈর্ঘ্যের ছবির সঙ্গে ২৫টি আঞ্চলিক ভাষার ছবি প্রদর্শন করা হবে।

বুধবার সন্ধ্যায় চলচ্চিত্র উৎসবের সূচনা করেন বলিউড অভিনেতা রণধীর কাপুর। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, মহিমা চৌধুরি, স্বস্তিকা মুখোপাধ্যায়, অরিন্দম শীল সহ অন্যান্যরা। উপস্থিত ছিলেন রাজ্য পর্যটন দপ্তরের মন্ত্রী গৌতম দেব, অভিনেতা ও বন মন্ত্রী ব্রাত্য বসু সহ অন্যান্যরা।

এ দিনের অনুষ্ঠানের পরিবেশ হয়ে উঠেছিল একেবারে মধুময়। প্রখ্যাত তবলাবাদক পন্ডিত বিক্রম ঘোষের তবলার ছন্দে মন ভরেছে দর্শকদের।

উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশ ও নেপালের বেশ কিছু ছবি চলচ্চিত্র উৎসবে দেখানো হবে।

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা জানান, ২২ শে অগাস্ট টপ মডেলদের নিয়ে থাকছে র‍্যাম্প শো। এছাড়া চলচিত্র উৎসবে আসবেন প্রখ্যাত পরিচালক ও প্রযোজকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here