দ্য পিপল ডেস্ক: শুনলে চমকে উঠবেন! সেলিব্রিটিদের উপহার বলে কথা তাতে একটু চমক থাকবে না তা আবার হয় নাকি। কিন্তু কী কারণে এই উপহার পেলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া?

বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে তেলুগু ছবি ‘সাইরা নরসিংহ রেড্ডি’। চিরঞ্জিবী-র এটি ১২৫ তম ছবি যার প্রযোজক তাঁরই ছেলে রাম চরণ।

ওই ছবিতে তামান্না ভাটিয়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বক্স অফিসে ছবির সাফল্যের জন্য এক তাক লাগানো উপহার পেলেন তামান্না।   

চিরঞ্জিবীর পুত্রবধূ উপাসনা ছবির সাফল্যে খুশি হয়ে নায়িকাকে একটি ২ কোটি টাকার হিরের আংটি উপহার দিয়েছেন। উপাসনার দেওয়া এই আংটির হিরেটি পঞ্চম বৃহৎ ব্ল্যাক ডায়মন্ড। ৩১২ ক্যারাটের এই হিরের ওজন ৬২.৪ গ্রাম।

এমন একটি সুন্দর উপহার পেয়ে নিঃসন্দেহে অত্যন্ত খুশি তামান্না। টুইটারে এই আংটির ছবিটি পোস্ট করেন উপাসনা এবং তামান্নাকে ছবির সাফল্যের জন্য অভিনন্দন জানান।


তামান্নাও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন এই উপহারের জন্য। তামান্না এই উপহার তাঁদের দু’জনের বার্তা বিনিময় দেখে মনে হয়, দু’জনের মধ্যে বন্ধুত্বের বাঁধন বেশ গাঢ়।

‘সাই রা নরসিংহ রেড্ডি’ একটি পিরিয়ড বায়োপিক। ছবিতে চিরঞ্জিবী ও তামান্না ছাড়াও এই ছবিতে ছিল অমিতাভ বচ্চন, কিচ্চা সুদীপ, অনুষ্কা শেট্টি, নয়নতারা ও আরও অনেকে।

তবে ছবিতে অমিতাভ এবং অনুষ্কার ছিল গেস্ট অ্যাপিয়ারেন্স। কিন্তু তামান্নার চরিত্রের তাৎপর্য আলাদা।

কারণ ছবিতে নরসিংহ রেড্ডির প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। প্রথম সাতদিনেই এই ছবি ১৮৫ কোটি টাকার ব্যবসা করেছে। ছবির বাজেট ছিল ২৭০ কোটি টাকার কাছাকাছি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here