দ্য পিপল ডেস্ক :
মেষঃ কোনো অংশীদারি বাণিজ্য নিয়ে ভাবতে পারেন। আয়ের সুযোগ খুঁজেও ব্যর্থ হতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে ঝামেলার আশঙ্কা রয়েছে। গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন।


বৃষঃ সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রেমিকার সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। কর্মস্থলে কোনও পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে না জড়ানোই ভালো।


মিথুনঃ আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। পকেটে টাকা আসতে পারে। সকালের দিকে মায়ের সঙ্গে সাংসারিক বিষয়ে মতবিরোধের আশঙ্কা। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন।


কর্কটঃ পারিবারিক বিষয়ে কিছুটা ঝামেলা হতে পারে। স্থাবর ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করতে পারেন। জরুরি কাজে দূরে কোথাও যেতে হতে পারে।


সিংহঃ সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। মায়ের শরীর ভালো নাও যেতে পারে।


কন্যাঃ খুচরা ও পাইকারি বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। শরীর ভালো যাবে না, সাবধানে থাকুন। উচ্চ চাপের রোগীদের সতর্ক হতে হবে।


তুলাঃ তুলা রাশির জাতক-জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল ও ঝামেলাপূর্ণ থাকতে পারে। ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কোনও রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পেতে পারে।


বৃশ্চিকঃ সকালের দিকে কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়িক কাজে কোনও অগ্রগতি নেই ।


ধনুঃ বাড়িতে বড় ভাই-বোনের স্নেহ-ভালোবাসা পেতে পারেন। বন্ধুর সাহায্যে চাকরিতে কোনও পরিবর্তন হতে পারে। বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসতে পারে।


মকরঃ বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তির আশঙ্কা। সামাজিক কাজে সতর্ক থাকুন। পিতার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।


কুম্ভঃ কোনও শিক্ষক বা আধ্যাত্মিক ব্যক্তির সাহায্য পেতে পারেন। অর্থ কষ্টে পড়তে পারেন। যাত্রা শুভ নয়। তবু বাইরে যেতে হতে পারে।


মীনঃ সকালের দিকে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। কোনও আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ আসতে পারে। পুলিশি হয়রানি বা গ্রেফতার থেকে সতর্ক হতে হবে।