দ্য পিপল ডেস্ক :
মেষঃ মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যেতে পারে। প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। বাড়িতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে।


বৃষঃ মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন নতুন কাজের যোগাযোগ পেতে পারেন। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পেতে পারেন।


মিথুনঃ বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে।


কর্কটঃ প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সঙ্গীর পূর্ণ সাহায্য পেতে পারেন।


সিংহঃ বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে কোনও বন্ধু বা ভাই এর কাছ থেকে সাহায্য পেতে পারেন।


কন্যাঃ ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসতে পারে। বাড়িতে বড় ভাই বোনের আগমনে খুব খুশি হবেন।


তুলাঃ সাংগঠনিক কোনও অনুষ্ঠানে সম্মানিত হওয়ার যোগ রয়েছে। সকালের দিকে বিদেশ থেকে ভালো কোনও সংবাদ লাভের সম্ভাবনা।


বৃশ্চিকঃ উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। জীবিকার সন্ধানে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।ভাগ্য সুপ্রসন্ন হবে।


ধনুঃ কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন। বৈদেশিক বিনিয়োগে লাভ আশা করা যায়।


মকরঃ বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়র সাহায্য পেতে পারেন।


কুম্ভঃ কাজের লোক বা কর্মচারীর দ্বারা লোকশানের আশঙ্কা দেখা দেবে। শরীরস্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কোনও মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন।


মীনঃ মীন রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্টিক বিষয়ের জন্য শুভ। পরীক্ষার্থীরা কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।