দ্য পিপল ডেস্কঃ
মেষঃ শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা বাধতে পারে। কোনও ভাল কাজের পুরস্কার পেতে পারেন।


বৃষঃ প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ। আজ কোনও জিনিস চুরি হতে পারে।

মিথুনঃ মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম আসতে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ আসবে। গবেষণায় আজ সাফল্য আসতে পারে।


কর্কটঃ ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। অফিসে আজ বেশি তর্ক না করাই ভাল হবে। ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।সকাল থেকে আইনি কোনও কাজে খরচ বাড়তে পারে।


সিংহঃ পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন আজ।


কন্যাঃ বাড়িতে অর্থ আগমনের সঙ্গে সঙ্গে খরচও সমান ভাবে হতে পারে। গুরুজনের পরামর্শে ভাল কাজ হবে। মানুষের সেবায় মনে শান্তি। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস।


তুলাঃ কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসা ভাল যাবে। নানা দিক থেকে কাজের যোগ যেমন থাকবে, আবার বাধাও থাকবে। দরকারি কাজ তাড়াতাড়ি মেটান। আপনার জীবনে শুভ পরিবর্তন ঘটতে পারে।


বৃশ্চিকঃ আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। স্ত্রীর খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট।


ধনুঃ আর্থিক কারণে অপমান জুটতে পারে। কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে।


মকরঃ চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।


কুম্ভঃ বাইরের কোনও অশান্তি আজ বাড়িতে আসতে পারে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।


মীনঃ আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পেতে পারেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে অশান্তি আসতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।