দ্য পিপল ডেস্কঃ

মেষঃ সকাল সকালই কোনও প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের সাথে দিনটি ভালো কাটবে। ছোটবেলার বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

বৃষঃ কাছাকাছি কোথাও ঘুরতে যেতে পারেন৷ ব্যবসা বাণিজ্যে বিনিয়োগ করার যোগ রয়েছে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসা শুভ। জলের ব্যবসায় ভালো লাভ হবে।

মিথুনঃ কোন বন্ধুর বাড়িতে বেড়াতে যেতে পারেন। অতিরিক্ত খাওয়া থেকে নিজেকে দুরে রাখুন। ঠান্ডা খাবার বেশী খাবেন না। আজ সুবক্তা ও উপস্থাপকদের দিনটি শুভ।

কর্কটঃ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। মানসিক অস্থিরতা কমে আসবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

সিংহঃ বৈদেশিক কোনও কাজের বিল পেতে পারেন। ভ্রমনে বেড়াতে যেতে পারেন। বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের দিনটি ভালো যাবে।

কন্যাঃ  কন্যা রাশির জাতক জাতিকার দিনটি বন্ধুদের সাথে আড্ডায় কেটে যাবে। বড় ভাই বোনের কাছ থেকে উপহার পেতে পারেন। খুচরা ও পাইকারি কিছু কাজের বিল আদায় হতে পারে।

তুলাঃ বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনা সংক্রান্ত কোনো পরিকল্পনা সফল হবে।

বৃশ্চিকপারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দুর্বল হবার আশঙ্কা।

ধনুবিকাশ ও মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা লাভবান হবেন। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসা নতুন কাজের অর্ডার আসতে পারে।

মকরখুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন।

কুম্ভআজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের উন্নতির সুযোগ রয়েছে। অসুস্থরা শারীরিক ও মানসিক ভাবে সুস্থ্য হয়ে উঠবেন।

মীনআর্থিক দিক ব্যয় বহুল থাকবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। প্রবাসীদের দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। কোনো প্রতারকের পাল্লায় পড়ার আশঙ্কা রয়েছে।