মেষঃ আপনি শখ পূরণ হতে চলেছে। নতুন বিনিয়োগের সুযোগ আসতে পারে তবে ভালো করে কাগজপত্র পড়ে দেখুন। মনের মানুষের সঙ্গে মতানৈক্য হতে পারে।

বৃষঃ নিজের প্রতি যত্ন নিন। আর আর্থিক অবস্থার উন্নতির দিন। পার্টনারশিপের ব্যবসায় না যাওয়াই ভালো। প্রিয়জনের সঙ্গে মতানৈক্য হতে পারে।

মিথুনঃ প্রভাবশালী ব্যক্তিরা আজ আপনাকে সাহায্য করতে পারে যা আপনাকে অনেক এগিয়ে দিতে পারে। সন্তানের থেকে সুখপ্রাপ্তির দিন। কথাবার্তা বলুন বুঝে।

কর্কটঃ আজ খরচের যোগ আছে। বাবা-মায়ের সঙ্গে ঝামেলা হযে যেতে পারে। ফেলে রেখে কাজ সম্পূর্ণ করার উদ্যোগ নিন।

সিংহঃ আজ মানসিক দিক থেকে উতকন্ঠায় ভুগতে পারেন। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত আজ নিতে যাবেন না। বিবাহিতরা আজ সুখময় দিন কাটাতে পারবেন।

কন্যাঃ বন্ধুদের থেকে বিরূপ ফল পেতে পারেন। তবে মাথা ঠান্ডা রাখুন। কারও এপর জোর করে নিজরে সিদ্ধান্ত চাপাতে যাবেন না, সম্পর্ক খারাপ হতে পারে।

তুলাঃ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারেন আজ। কিছু খুশির খবর পেতে পারেন। সহকর্মী ও সহকারীদের অন্ধভাবে বিশ্বাস করাটা ভুল হতে পারে।

বৃশ্চিকঃ নিজের মত প্রকাশের সময় অন্যকেও গুরুত্ব দিন। আজ কিছুটা মানসিক চাপ আসতে পারে। পরিবারে ঝামেলা হতে পারে। কথাবার্তায় লাগাম টানুন।

ধনুঃ সামাজিক কোনও অনুষ্ঠানে সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকতে পারে। হাসি, আড্ডায় আজ প্রাণোচ্ছল কাটতে চলেছে।

মকরঃ বিভ্রান্তি ও হতাশা এড়িয়ে চলুন। ভালোবাসার মানুষ, স্বামী বা স্ত্রী থেকে সারপ্রাইজ পেতে পারেন।

কুম্ভঃ নিজের প্রতি যত্ন নিন, উচ্চ রক্তপাতের রোগীদের বিশেষ নজর দেওযা দরকার। আবেগের বশে বাড়তি খরচা হয়ে যেতে পারে। কোনও ঝামেলার কাজ আটকে থাকলে আজ সম্পন্ন হতে পারে।

মীনঃ অপ্রয়োজনীয় ভাবনায় নিজেকে ডুবিয়ে না রাখাই ভালো। আজ ভাই-বোনের থেকে সহায়তা পেতে পারেন। আজ কিছু উপহার সারপ্রাইজ হিসেবে পেতে পারেন।