দ্য পিপল ডেস্কঃ  বিধানসভা নির্বাচনের আগে রাজনীতি থেকে ‘অব্যাহতি’ চেয়ে দলনেত্রীর কাছে চিরঞ্জিৎ। তবে তিনি অন্য দলে যোগ দেবেন না বলেই জানিয়েছেন। এমনকী পদ্মাসনে তিনি বসছেন না বলেও খবর। এখন থেকে সাধারণ মানুষের মতোই জীবন কাটাতে চান বলে অভিনেতার দাবি।

তাঁর কথায়, ‘অনেক বয়স হয়ে গিয়েছে। এবার একটু বিশ্রাম নিতে চাই। দলনেত্রীকে বলেছি, এবার আমায় অব্যাহতি দিন। আমি নিজের জগতে ফিরে যেতে চাই।’অভিনেতার দাবি, ‘এখন অনেক বয়স হয়েছে। এবার নিজের পছন্দের কাজ করতে চাই। ছবি আঁক, সিনেমা করব।’ তবে কি তিনিও বিজেপিতে যোগদানের কোনও ইঙ্গিত রাখছেন তাঁর পদক্ষেপে? যদিও এ প্রসঙ্গে একেবারেই জল্পনা উড়িয়েছেন অভিনেতা। বিজেপিতে যোগদানের কোনও প্রশ্নই নেই বলে দাবি করেছেন তিনি। তাঁর কথায়, ‘যাঁরা যে যে দলে যোগ দিচ্ছেন, সেটা তাঁদের ব্যক্তিগত বিষয়। সেটা নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না। আমি শুধু বলতে চাইছি যে, আমি আর ভোটে লড়তে চাইছি না।

তাঁর কথায়, “২০১১ সালের বিধানসভা নির্বাচনে ১৪৬ আসন দরকার ছিল। তার বেশ কয়েকবছর আগে থেকেই আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিভিন্ন জায়গায় অনুষ্ঠান, সভায় গিয়েছি। আমার মনে হয়েছিল ওঁ একমাত্র ব্যক্তি যে সত্যি পরিবর্তন আনতে পারবেন। ওই বছর ওঁর অনুরোধেই ভোটে দাঁড়াই। ২০১৬ সালেও অব্যাহতি চেয়েছিলাম। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় রাজি হননি। বলেছিলাম আমাকে ছেড়েদিন। আর লাগবে না। এবারও তাই চেয়েছি।”