দ্য পিপল ডেস্ক : জন্মদিকে মা’কে বয়ফ্রেন্ড উপহার দিতে চান মেয়ে। হ্যাঁ, অবাক কান্ড হলেও এটাই সত্যি।


হলিউডের জনপ্রিয় অভিনেত্রী শার্লিজ থেরন তাঁর ৪৫ বছরের জন্মদিন পালন করেন অনলাইন প্ল্যাটফর্ম জুম এ।


জুম এ আয়োজন করা সেই অনলাইন বার্থডে পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর মা এবং তাঁর দত্তক নেওয়া দুই মেয়ে।


শার্লিজ জানিয়েছেন, আফ্রিকায় থাকা মায়ের সঙ্গে জন্মদিনের পার্টি করার তাঁর খুবই ইচ্ছে ছিল। কিন্তু পার্টি শুরু হওয়ার ৫ মিনিটের মধ্যেই তাঁর মা ঘুমিয়ে পড়েন।


অপরদিকে তাঁর দত্তক নেওয়া দুই মেয়েদের সঙ্গে চলতে থাকে পার্টি। সেই সময় তাঁর দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে আগস্ট জন্মদিনের উপহার হিসেবে তাঁর মাকে বয়ফ্রেন্ড দিতে চান বলে জানিয়েছেন।


কিন্তু, মায়ের জন্য সঠিক বয়ফ্রেন্ড খুঁজে পাচ্ছেন না বলে রীতিমতো দুঃখপ্রকাশ করেছেন আগস্ট।


প্রসঙ্গত, হলিউডের অস্কার জয়ী এই তারকা গত ৫ বছর ধরে সিঙ্গেল। হলিউডের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে একজন ছিলেন শার্লিজের বয়ফ্রেন্ড। তিনি সঙ্গীত তারকা স্টেফান জেনকিনস। তিন বছর সম্পর্কের পর তাঁদের বিচ্ছেদ হয়।


এরপর ২০০২ সাল থেকে তিনি সম্পর্কে জড়ান আইরিশ অভিনেতা স্টুয়ার্ট টাউন্সেন্ডের সঙ্গে। দীর্ঘ ৮ বছর একসঙ্গে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়।


এরপর শার্লিজ থেরনের জীবনে তৃতীয় প্রেমিকও আসে, যিনি শেন পেন। তবে তৃতীয়বার বিচ্ছেদের পর ২০১৫ সাল থেকে শার্লিজ নতুন করে আর কোনও সম্পর্কে যাননি।


এদিন জন্মদিনের পর শার্লিজ জানিয়েছেন, ২০২০ সালটা এমনিতেই খুব ম্যারম্যারে। তাও এত কিছুর মধ্যেও এবছর আমার জন্মদিনের দিনটা উজ্জ্বল হয়ে থাকবে। যারা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের সকলকে ধন্যবাদ।