ভলির আসর জমজমাট

0
52

||সৌম‍্যজিৎ কর ||

সম্প্রতি মেয়ো রোড সংলগ্ন রাজ্য ভলিবল সংস্থার তাঁবুতে অনুষ্ঠিত হয়ে গেল ২৮ তম রাজ্য বয়স ভিত্তিক ভলিবল প্রতিযোগিতা। মিনি (অনূর্ধ্ব ১৪), সাব জুনিয়র (অনূর্ধ্ব ১৬) ও জুনিয়র (অনূর্ধ্ব ১৮) বালক ও বালিকা বিভাগে রাজ্যের ১৩৩ টি  দল অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় হুগলি জেলার আধিপত্য দেখা মিললো আরও একবার । হুগলির মগরা ভলিবল অ‍্যাসোসিয়েশনের দখলে গেল ত্রি মুকুট। মিনি বালিকা বিভাগে কলকাতার সবুজ সাথী দলকে ২৫-১৩,২৫-২০,২৫-১৩ ফলে, সাব জুনিয়র বালিকা বিভাগে ভদ্রেশ্বরের ইউনাইটেড এসিকে ৩-০ সেটে ও জুনিয়র বালিকা বিভাগে হাওড়ার সালকিয়া অ্যাসোসিয়েশনের ২৫-১৯,২৫-১৫,২৫-২২ ফলে পরাজিত করে।

অন‍্যদিকে ভদ্রেশ্বরের ইউনাইটেড অ‍্যাথলেটিক্স ক্লাব সাব জুনিয়র বালক বিভাগে সিঙ্গুরের স্বামী যোগা কেন্দ্রকে ২৫-১৩,২৫-২০,২৫-১৩ ফলে ও জুনিয়র বালক বিভাগে বর্ধমানের শ্রী অরবিন্দ কোচিং সেন্টার কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ৩-২ (২৬-২৪,২০-২৫,২৫-২২,১৩-২৫,১৬-১৪) ফলে পরাজিত করে। এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রাক্তন খেলোয়াড়দের সংস্থা কর্তৃক সংবধিত করা হয় প্রিয়তণু ঘোষাল ও দেবাংশী তেওয়ারিকে।

১০ জুন মঙ্গলবার রাজ্য ভলিবল সংস্থার উদ্যোগে সংবর্ধিত করা হয় জাতীয় ইয়ুথ ভলিবল প্রতিযোগিতায় জয়ী বাংলা মহিলা দলকে। মিনি,সাব জুনিয়র, জুনিয়র এর পর ইয়ুথ বালিকা বিভাগে জাতীয় সেরা হওয়ার উচ্ছ্বাসের জোয়ারে মাতোয়ারা রাজ্য সংস্থার কর্তা থেকে সকল খেলোয়াড়রা।

ইয়ুথ বালিকা দল :

ইশিতা রায় (অধিনায়িকা),তনুশ্রী বাগ, পিয়ালি দাস,আফরিন খাতুন,সায়নী সাহা,রিথিকা সাঁতরা,সুতপা মন্ডল,পৌলমী কর্মকার,রক্তিমা সাহা,সৌমিলী দাস,হেনা খাতুন,দেবিষা বর্ধন। প্রধান কোচ – বিশ্বজিৎ দাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here