ভাইয়ের হাতে খুন দাদা

0
39

দ্য পিপল ডেস্কঃ রাস্তা দখল নিয়ে বিবাদের জেরে দাদাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। ঘটনায় মৃত্যু হয় ৫৫ বছরের রাব্বুল মোমিনের। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার বিনোদপুর গ্রামে।

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন ধরে হলেও বৃহস্পতিবার তা চরম আকার ধারণ করে। মালদার ইংরেজবাজার থানার বিনোদপুর গ্রাম পঞ্চায়েতের সাত্তাটারির নতুন পাড়া এলাকার বাসিন্দা রাব্বুল মোমিন ও কেতাব মোমিন।

পরিবার সূত্রে খবর, বাড়ির পাশে একই রাস্তা ব্যবহার করতেন রাব্বুল ও কেতাব দুই ভাই। অভিযোগ, দিন কয়েক আগেই সেই রাস্তা দখল করার চেষ্টা করেন কেতাব মোমিন ও তাঁর পরিবারের সদস্যরা। প্রতিবাদ করায় বিবাদ শুরু হয় দুই ভাইয়ের মধ্যে।

রাব্বুল মোমিনদের অভিযোগ, বৃহস্পতিবার রাতে কেতাব মোমিন দলবল নিয়ে চড়াও হয় তাঁদের বাড়িতে। বাড়ির ভেতরে ঢুকে ভাঙচুড় চালানো এবং রাব্বুলকে লোহার রড দিয়ে পেটানোর অভিযোগ ওঠে কেতাব ও তাঁর দলবলের বিরুদ্ধে। সেই সময় স্থানীয়রা সেখানে গেলে দলবল নিয়ে পালিয়ে যান কেতাব, এমনটাই দাবি প্রতিবেশীদের। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এলেও সুরাহা মেলেনি ঘটনার।

আহত রাব্বুলকে মালদা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ইংরেজবাজার এলাকায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তরা এখনও অধরা থাকলেও ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here