বিজেপি নেতাকে ফাঁসিয়ে দেওয়ার হুমকি আইসির!

0
74

দ্য পিপল ডেস্কঃ বিজেপি নেতাকে ফাঁসিয়ে দেওয়ার হুমকির অভিযোগ বোলপুরের আইসির বিরুদ্ধে। আইসি তৃণমূলের তাঁবেদারি করছেন বলে অভিযোগ বিজেপির।

ঘটনার সূত্রপাত, টাকা বিলির অভিযোগকে ঘিরে। বিজেপি নেতা নরেশ ঘোষ বোলপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডে টাকা বিলি করছেন বলে অভিযোগ ওঠে।বিজেপির দাবি, বোলপুরে নির্বাচন সোমবার। তার আগে এলাকায় প্রচার করতে বেরিয়েছিলেন নরেশ। ওই সময় কয়েকজন তৃণমূল কর্মী-সমর্থক তাঁকে ঘিরে ধরে টাকা বিলির অভিযোগ তুলে বিক্ষোভ দেখাতে থাকে।

অভিযোগ, টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছিলেন নরেশ।এনিয়ে নরেশের অনুগামীদের সঙ্গে তৃণমূল কর্মী-সমর্থকদের বচসা শুরু হয়। এর পরেই এলাকায় চলে আসে পুলিশ। চলে আসেন বোলপুরের আইসি সঞ্জীব চক্রবর্তীও। টাকা বিলি করে ভোট কেনার চেষ্টার অভিযোগে আটক করা হয় তাঁকে।নরেশের বাড়ি থেকে ২০ হাজার টাকাও উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশের।

নরেশকে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করতেই ফের সমস্যা দেখা দেয়। নরেশের অনুগামীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। এই সময় আইসি হুমকি দিতে শুরু করেন বলে অভিযোগ। আঙুল উঁচিয়ে তিনি বলতে থাকেন, তোমার কাছে টাকা পেয়েছেন আমার অফিসারেরা। তার পরেও তুমি মিথ্যা বলছ? তুমি কোন দল করছ, তা দেখার দরকার নেই। তোমার কাছে কী পাওয়া গিয়েছে, এমন দেখিয়ে দেব, তোমার দিলীপ ঘোষও তোমাকে বাঁচাতে পারবে না।

তিনি বলেন, তোমার কাছে মদ, গাঁজা পাওয়া যায়নি তো?  ঠিক আছে, আমার অফিসারকে মেরেছ বলে তোমায় অ্যারেস্ট করলাম। এর পরেই কার্যত নরেশকে টানতে টানতে থানায় নিয়ে যান আইসি।

বিজেপি নেতৃত্বের অভিযোগ, সঞ্জীবের সঙ্গে তৃণমূলের সম্পর্ক বেশ ভালো। তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকেও সমীহ করে চলেন তিনি। সেই কারণেই নরেশকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। যদিও তৃণমূলের দাবি, প্রশাসন তার কাজ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here