দ্য পিপল ডেস্কঃ পূর্ববাংলার কন্যা মিথিলা রশিদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টলিউডের স্বনামধন্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) । বাংলাদেশের সঙ্গে আমাদের পশ্চিমবাংলার এক ভাতৃত্বের সম্পর্ক সেই স্বাধীনতার সময়কাল থেকে। শুক্রবার সন্ধ্যায় যেন দুই বাংলার মিলনোৎসব!

হয়ত প্রাসঙ্গিকতার কথা বলতে গেলে রবি ঠাকুরের নাম দুই বাংলার মাঝে উঠে আসবে না তা কি করে হয়। আর শুক্রবার সন্ধ্যায় গোধূলি লগ্নে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সৃজিত। এ যেন দুই বাংলার প্রেমের মেলবন্ধন। অতীতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় -এর সঙ্গে বিভিন্ন অভিনেত্রীর নাম জড়িয়েছে সে স্বস্তিকা হোক বা জয়া এহসান (Jaya Ehsan)। কখন আবার অভিনেত্রী পায়েলের নাম। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দিলেন তিনি নিজেই।   

আরও পড়ুনঃমুক্তি পেতে চলেছে ‘সাগরদ্বীপে যকের ধন’

 চমকটা এতই বড় যে, টলিপাড়ায় কোনও নায়ক যদি বিয়ের পিঁড়িতে বসছেন আপনারা শুনলে সকলে মাথা নেড়ে হয়ত বলতেন, ‘ও আচ্ছা’।  কিন্তু কথা যখন উঠেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ের পিঁড়িতে বসার তা হলে ব্যাপারটা অনেক চমকপ্রদ হবে সেটা বলাবাহুল্য।

বাংলাদেশের রাজকন্যা, যিনি আজকে সৃজিত মুখোপাধ্যায়ের ঘরণী হবেন, তাঁর পুরো নাম রফিয়াত রশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila) । তবে অনেকের নজর এড়িয়ে সৃজিত আর মিথিলার প্রেমপর্ব চলেছে বেশ কয়েক বছর ধরে।  সাত পাকে বাঁধা কবে বাঁধা পড়বেন তিনি, তা নিয়ে জল্পনার কোনও শেষ ছিল না তিলোত্তমা থেকে ঢাকায়।

সেই সব জল্পনার আবসান ঘটিয়ে, আজ ৬ ডিসেম্বর সন্ধ্যায় রেজিস্ট্রি করেই একে অন্যের সঙ্গে সারাজীবন কাটানোর জন্য অঙ্গীকারবদ্ধ হচ্ছেন সৃজিত। এই বিয়েতে উপস্থিত থাকবেন মিথিলার বাবা-মা সহ পরিবারের লোকজনেরা । সৃজিতের মা ও দিদি উপিস্থিতি দেখা যাবে বিয়েতে। আর সৃজিত-মিথিলার প্রাণভোমরা মিথিলার মেয়ে আয়রা তো থাকছেই। সৃজিতের টলিউডের পরিবার বলতে রুদ্রনীল (Rudrnail) , শ্রীজাত (Shrijato) , ইন্দ্রদীপ (Indradeep) , যিশু (Jishu), নীলাঞ্জনা (Nilanjana) , অনুপম (Anupam), পিয়া (Piya) থাকছেন।

শুক্রবার সন্ধেবেলায় পাত্র সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি, জহরকোট। বধূ  মিথিলা পরছেন লাল জামদানি। তবে মিসেস মুখার্জি হতে অনেক অভিনেত্রী চেয়ে ছিলেন কিন্তু এবার হয়ত তারা নিরাশ হবেন। 

তবে বিবাহ নিয়ে কী বললেন পরিচালক? সৃজিত হেসে বলছেন, ‘যদিও ঘটনাটা ঘটছে বাংলায়,  কিন্তু ঘটছে আইন-বিবাহের (কারণ আজ বিয়েটা হচ্ছে রেজিস্ট্রি করে) মধ্যে দিয়ে।  

আরও পড়ুনঃ পরম-রুদ্র জুটিতে এবার ফাঁস হবে ‘দুর্গ রহস্য’

সৃজিতের কোন দিকটা তাঁকে সবচেয়ে আকর্ষণ করে? মিথিলা বলছেন, ‘আমি আর সৃজিত দু’ জনেই কাজপাগল। আবার আমরা ভীষণ অলস।এতেই আমাদের হয়ত আসল মিল’। রেজিস্ট্রি ম্যারেজের পর টলিউডের সকল অতিথিদের নিয়ে অনুষ্ঠিত হবে বিশেষ পার্টি। 

এদিন মুখোপাধ্যায় বাড়িতে খাওয়াদাওয়া  আয়োজন শুরু দুপুর থেকে। খাঁটি বাঙালি রান্না। সন্ধেবেলা প্রধান পর্বে থাকবে বিরিয়ানি হবে। বিশেষ সূত্রে জানা গেল জামাইয়ের জন্য নাকি দু’ কেজি ওজনের চারটি ইলিশ এসেছে পদ্মা থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here