দ্য পিপল ডেস্কঃ টলিপাড়ায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবিগুলো মূলত অন্য আঙ্গিকে তৈরী হয়, তা দর্শকদের কাছে অজানা নয়।জার্নিটা অবশ্য শুরু হয়েছিল ‘অটোগ্রাফ’ ছবি দিয়ে তারপর একের পর এক হিট ছবি। আপনাদের মনে আছে হয়ত রহস্যও উন্মাদনা নিয়ে মুক্তি পেয়েছিল ‘বাইশে শ্রাবণ’।সম্প্রতি সেই ছবির সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’ -এর ট্রেলর মুক্তি পেল ।

দীর্ঘ ৮ বছর প্রতীক্ষার পর ব্লকবাস্টার ছবি ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল নিয়ে আসছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আপকামিং ছবি ‘দ্বিতীয় পুরুষ’। যদিও সিক্যুয়েল নিয়ে বেশি মাতামাতি সাধারণত বলিউডেই লক্ষ্য করা যায়। বলিউডে এই ধরনের প্রমোশনের চলও অনেক বেশি। তবে বলিউডের গন্ডি পেরিয়ে টলি ইন্ডাস্ট্রিতেও এবার আসতে চলেছে সিক্যুয়েলের হাওয়া। আগের ছবির খানিকটা থ্রিলারের রেশ ও রয়েছে এই ছবিতে। গতকালই প্রকাশ্যে এসেছে ছবির চরিত্রদের লুক। তারপরেই বাজিমাত করেছে ছবির ট্রেলর ।

আরও পড়ুনঃ পরম-রুদ্র জুটিতে এবার ফাঁস হবে ‘দুর্গ রহস্য’

মূলত গল্প শুরু হচ্ছে শহরে একের পর এক খুনের প্লট দিয়ে। তবে এই সিরিয়াল কিলিংয়ের পিছনে হাত কার তা জানতে মরিয়া পুলিশ আধিকারিকরা। পরপর তিনটে খুনের পিছনে যার নাম উঠে আসছে সেই ‘খোকা’ আদৌ খুনি কিনা তা নিয়ে ধন্ধে রয়েছে পুলিশ। এদিকে খুনি কে তা বোঝার আগেই তিনটে খুন হয়ে গিয়েছে শহরে । ঠিক ৯ বছর আগে যেমনটা হয়েছিল ‘২২ শ্রাবণ-‘এ ।

২০১১য় মুক্তিপ্রাপ্ত সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘২২ শ্রাবণ’-এর সিকুয়্যাল ‘দ্বিতীয় পুরুষ’এর ট্রেলারে উঠে এসেছে রহস্যের ঘনঘটায় মোড়া এমনই একটি গল্প। ছবির ট্রেলার দেখলে একের পর এক খুনের ঘটনা যে কোনও কারোর মনে দাগ কাটবে, একথা বললে ভুল হবে না। আর এই খুনের ধরন ঠিক ৯ বছর আগে ‘২২ শ্রাবণ’ ছবির কায়দাতেই। তবে শুধুই সিরিয়াল কিলিং-এর গল্প আর রহস্যই নয়, তবে কী?

ছবিতে অভিনয় করতে দেখা গেছে গোয়েন্দা অভিজিৎ পাকরাশির চরিত্রে  পরমব্রত চট্টোপাধ্যায় সঙ্গে সাংবাদিক অমৃতার চরিত্রে রাইমা সেনকে। সঙ্গে রয়েছে এই দুজনের সুন্দর একটি প্রেমের গল্পও। তবে পরমব্রত-রাইমার প্রেমের মাঝে ‘দ্বিতীয় পুরুষ’ হয়ে রাইমার জীবনে ঢুকে পড়তে দেখা যায় আবির চট্টোপাধ্যায়কে। সব মিলিয়ে বলা ভালো দর্শকদের মন জয় করার সব রসদই রয়েছে এসভিএফ-এর প্রযোজনায় তৈরি ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে।

আরও পড়ুনঃ সম্প্রতি মুক্তি পেল ডান্সার থ্রিঃডি এর পোস্টার

‘দ্বিতীয় পুরুষ’-এর ফার্স্ট লুক প্রকাশের সময় জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বলেছিলেন, ” থ্রিলার হিসাবে আগের ছবির থেকেও এই ছবিতে রহস্যের পারদ ও উন্মাদনা আরও উপরে থাকবে। তবে এবিষয়ে এখনও বিস্তারিত কিছু না বলাই ভালো। সবকিছুই ক্রমশ প্রকাশ্য”।

তবে ‘দ্বিতীয় পুরুষ’ থ্রিলার হিসাবে ‘২২শে শ্রাবণ’ জনপ্রিয়তাকেও ছাপিয়ে যেতে পারে কিনা এখন সেটাই দেখার। এখন শুধু মুক্তির অপেক্ষায় সারা টলিউড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here