The people tv digital desk: ফের সাতপাকে বাঁধা পড়তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাথায় মুকুট, গায়ে গয়না ভর্তি, লাল বেনারসি, গলায় রজনী ফুলের মালা- সবমিলিয়ে যেন নায়িকা সেজে উঠেছেন বাঙালি বধূর সাজে। শ্রাবন্তীর এমন সাজে অবাক সকলেই , একটাই বিস্ময় আবার বিয়ে!

এখনও রোশন সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি। কিন্তু, তারপর বছর শেষ হতে না হতেই নায়িকার জীবনে বসন্ত আসে। নতুন করে নাম জড়ান ব্যবসায়ী অভিরুপের সঙ্গে,মালদ্বীপ ঘুরে আসেন ।

Source: Internet

ফের সিনে জগতে পা রেখেই রঙিন জীবনের সব মুহূর্ত ফিরে পান। ঠিক এরই মধ্যে নতুন করে অভিনেত্রী বিয়ের ছবি পোস্ট করতেই টলিপাড়ার শুরু হয় জোর গুঞ্জন। ব্যাপার কি? তবে কি চতুর্থ বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী?

এবারে অভিনেতা ওম সাহানির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রাবন্তী। তবে শ্যুটিং স্পটেই পুরো ব্যাপারটাই ঘটেছে । অর্থাৎ, নতুন ছবিতে ওম-শ্রাবন্তী জুটি বেঁধেছেন। বছর খানেক আগেও ওম-শ্রাবন্তী ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

Source: Internet

এবারে,‘ভয় পেও না’তে স্বামী-স্ত্রীর ভূমিকায় থাকছেন এই নতুন জুটি। ইতিমধ্যে, জোরকদমে চলছে শ্যুটিং। শ্রাবন্তী নিজেও ভীষণ ভূতে ভয় পান, এরপরেও বাংলা ভূতের সিনেমায় কাজ করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। করোনার দাপাদাপিতে সিনেমা হল বা বিনোদন দুনিয়ায় কোনো প্রভাব না পড়লে খুব শীঘ্রই মুক্তি পাবে নতুন এই বাংলা ছবি।