‘লঙ্কা কাণ্ড’ বাধাতে করুণারতনে, ফার্নান্দোরাই ভরসা

0
61

দ্য পিপল ডেস্কঃ কেমন হলো কোন দল।কোথায় শক্তি কোথায় দুর্বলতা। যেনে নেবো খুঁটি নাটি।আজকের দল শ্রীলঙ্কা।

অধিনায়ক দিমুথ করুনারতনে। এছাড়াও আছেন ধননযায়া ডি সিলভা।

শ্রীলংকা দল

নুয়ান প্রদীপ, অভিস্কা ফার্নান্দো,সুরঙ্গ লাকমল,লাসিথ মালিঙ্গা,অ্যাঞ্জেলো ম্যাথিউস,কুশল মেন্ডিস, জীবন মেন্ডিস,কুশল পেরেরা,থিসারা পেরেরা, মিলিন্ডা সিরিওয়ারাদানা,লাহিরু থিরিমানে, ইসুরু উদানা,জেফেরি ভেন্ডার্স।

১৯৯৬ এর চ্যাম্পিয়ন। মূলত অভিজ্ঞতার উপর জোর দিয়ে দল গঠন করেছে শ্রীলঙ্কা । শ্রীলঙ্কা ক্রিকেট প্রশাসনে অপেশাদারী মনোভাব নতুন প্রতিভা তুলে আনার পথে অন্তরায় হয়ে দাঁড়াচ্ছে।তাই পুরনো মুখের উপরেই নির্ভশীলতা দেখাচ্ছে তাঁরা। ব্যাটিং- বোলিং এ ভারসাম্য রেখেই দল গঠন করা হয়েছে।

ব্যাটিং লাইন আপঃ

ব্যাটিং এ মূল ভরসা অধিনায়ক করুনারতনে, থিরিমানে,ফার্নান্দো। তবে থিসারা পেরেরা ও ম্যাথিউসের মতো দুই অলরাউন্ডারের উপস্থিতি বাড়তি শক্তি জোগাবে।

বোলিং লাইন আপঃ

বিশ্বমানের স্পিনার তৈরিতে এক সময় সুনাম ছিল শ্রীলংকার । এই বিশ্বকাপে অভিজ্ঞ স্পিনারের অভাব ভোগাতে পারে তাঁদের । পেস বিভাগের নেতৃত্ব দেবেন অভিজ্ঞ মালিঙ্গা । সদ্য শেষ হওয়া আইপিএল ফাইনালে দুরন্ত বল করে মুম্বইকে ট্রফি জিতিয়েছেন ।

এখনও ডেথ ওভারে তাঁকে সামলাতে হিমসিম খেতে হয় বিশ্বের তাবর ব্যাটসম্যানদের। এছাড়া লকমল, প্রদীপরাও গতিতে বিপদে ফেলতে পারেন ব্যাটসম্যানদের।তবে এই দল নিয়ে শেষ চারে পৌঁছানোটাই এখন চ্যালেঞ্জ শ্রীলঙ্কার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here