চোট সারিয়ে বিশ্বকাপে খেলবে কেদার, এম কে প্রসাদ

0
68

দ্য পিপল ডেস্কঃ বিশ্বকাপের আগে খুশির খবর ভারতীয় ড্রেসিংরুমের জন্য। চোট সারিয়ে দলে ফিরছেন কেদার যাদব। বিশ্বকাপের মূলপর্বের প্রথম থেকেই দলের সঙ্গে থাকবেন তিনি। এমনটাই জানালেন ভারতীয় দলের মুখ্য নির্বাচক এম কে প্রসাদ।

পুরোপুরি মেডিকেল ফিটনেস নিয়েই দলে ফিরছেন কেদার যাদব। চলতি বছর আইপিএলের লিগ পর্যায়ের শেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় চোট পান কেদার। এরপর ম্যাচ চলাকালীন চোট গুরুতর হওয়ায় আচমকাই মাঠ ছাড়তে হয় তাঁকে ।

এই চোটের কারণেই আইপিএলের নকআউট পর্যায় এবং ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করতে পারেনি কেদার । এরপর থেকে নানা জল্পনা ছড়ায় ক্রিকেট মহলে। কেদারের পরিবর্ত খেলোয়াড় হিসেবে ঋষভ নাকি রাইডুকে নেওয়া হবে। এই নিয়ে প্রচুর জলঘোলা হয় ক্রিকেট মহলে।

অবশেষে সব জল্পনা মুছে কেদার যাদবের দলে ফেরা নিয়ে সিলেক্টর এম কে প্রসাদ জানান, মেডিকেল সার্টিফিকেটে কেদার এখন পুরোপুরি সুস্থ, বিশ্বকাপের জন্যও প্রস্তুত। আগামী বুধবার দলের সঙ্গে ইউনাইটেড কিংডম উড়ে যাচ্ছেন তিনি।

এমনকি বিশ্বকাপের দিকে নজর রেখে অস্ট্রেলিয়া থেকে ডাক পাঠানো হয়েছিল ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারাটকে। দু’সপ্তাহ মুম্বইয়ে রিহ্যাবের মধ্যে রেখে স্পেশাল ট্রিটমেন্ট করেছিল  কেদারকে। অবশেষে সোমবার প্যাট্রিকের থেকে রিপোর্ট পাওয়ার পরই কেদারকে বিশ্বকাপে দলে যোগ করার সিদ্ধান্ত জানান প্রসাদ।

কেদারের দলে ফেরার খবরে অনেকটাই স্বস্তিতে কোহলি শিবির। তাঁর দলে ফেরাতে মিডল অর্ডার ও অতিরিক্ত বোলারের তালিকা খুলে গেল কোহলির জন্য। আগামী ৫ই জুন সাউথ আফ্রিকার বিরুদ্ধে প্রথম খেলতে নামবে ভারত। এর আগে দু-তিনটি প্র্যাক্টিস ম্যাচ খেলবে তারা।       

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here