দ্য পিপল ডেস্কঃ  বিশ্বকাপের সেমিফাইনালে কিউয়িদের মুখোমুখি হচ্ছে কোহলিরা। ম্যানচেস্টারে মহারণের নামার আগেই রোহিত ও হার্দিকের প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী।

চলতি বিশ্বকাপে পাঁচটি শতরান করে বিশ্বরেকর্ড গড়েছেন রোহিত শর্মা। তবে অন্যান্য শতরানগুলির মধ্যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শতরানই রোহিতের সেরা ইনিংস । এমনটাই মনে করছেন কোহলিদের হেডস্যার ।

 আইসিসির একটি ইন্টারভিউয়ে রবি শাস্ত্রী বলেন, ওয়ান ডে ক্রিকেটের সেরা খেলোয়াড়দের মধ্যে অন্যতম হলেন রোহিত। শুধুমাত্র চলতি বিশ্বকাপে পারফরমেন্সের জন্যই নয়। ইতিহাসে রোহিতের তিনটি ডাবল সেঞ্চুরি আছে, যা কোনও খেলোয়াড়ের নেই । এছাড়া একজন বড় মানের খেলোয়াড় সবসময়ই নিজের সেরাটা তুলে ধরে বড় প্রতিযোগিতায়। রোহিতও তেমনই এবারের বিশ্বকাপকেই বেছে নিয়েছেন। তবে রোহিতের এই দুরন্ত ফর্ম নিয়ে একটুও বিস্মিত হয়নি।   

  এছাড়াও ভারতীয় ব্যাটিং মিডল অর্ডারে রয়েছে অনেক মারকুটে ব্যাটসম্যান। তবে অন্যান্যদের থেকে হার্দিক একটু বেশি মারকুটে ও অ্যাটাকিং ব্যাটসম্যান। এছাড়াও বাকি ব্যাটসম্যানরা যখন ৩০-৪০ রান যে সময় নেয় । সেই তুলনায় হার্দিক অনেক কম সময় নেয় । শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও মিডল ওভারে উইকেট তুলে দেন। সেই দিক থেকে অনেকটাই এগিয়ে হার্দিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here