মেষঃ সৃজনশীল ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন। কাছের বন্ধুকে অধিক বিশ্বাসের বড় দাম দিতে হতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের কাছে থেকে সাহায্য পেতে পারেন।

বৃষঃ চাকুরি ক্ষেত্রে নানা সমস্যা রয়েছে। উপার্জন ভাগ্য তেমন শুভ নয়। ব্যবসা ক্ষেত্রে সফলতা পাবেন। প্রেমের ক্ষেত্রে নানা সমস্যায় জর্জরিত হবেন। শরীর ভালোই থাকবে।

মিথুনঃ দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ কঠিন কোনও কাজ অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন।  মানসিক ও শারীরিক ভাবে অস্থির থাকতে পারেন। পায়ের পীড়ায় কষ্ট পাওয়ার আশঙ্কা।

কর্কটঃ  অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।  মনের মতো মানুষের দেখা পাবেন। কোনো চেক সংক্রান্ত মামলা মোকর্দ্দমায় আশানুরুপ অগ্রগতি নাও হতে পারে। পুলিশি গ্রেফতার বা হয়রানির আশঙ্কা প্রবল।

সিংহঃ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় সফল হবেন। ভাগ্য উন্নতির ক্ষেত্রে বৈদেশিক সুযোগ আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসতে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে।

কন্যাঃ চাকরিজীবীদের কর্মস্থলে অগ্রগতির সুযোগ রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পাওয়ার সম্ভাবনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার।

তুলাঃ খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগারের সুযোগ আসবে। বন্ধুর সাথে কোনো বৈদেশিক কাজে অংশ নিতে হবে। বড় ভাই বোনের সাথে সম্পর্ক খুব একটা ভালো যাবে না। বন্ধুর জন্য কোনও বিপদ হতে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা।

বৃশ্চিকঃ দূরে বেড়াতে যেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের উপরি আয়ের সুযোগ আসতে পারে। ফ্রেডফরোয়াডির্ং ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। অর্শ জাতীয় কোনও রোগ হতে পারে।

ধনুঃ সঙ্গীতে সাফল্য আসবে। কোনো বৈদেশিক বিষয় নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। মানসিক অস্থিরতায় ভোগার আশঙ্কা প্রবল। অফিশিয়াল কাজে কর্মে আগ্রহ কমে যাবে।

মিথুনঃ সহকর্মীদের কলকাঠিতে প্রমোশানে বাধা। তবে দীর্ঘদিনের কোনও আশা পূরণ হতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব।  স্ত্রীর প্রতি অভিমান হতে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

কুম্ভঃ কর্তৃপক্ষের সুনজরে থাকায় উজ্জ্বল ভবিষ্যতের হাতছানি। প্রমোশন সম্ভাবনা প্রবল। পারিবারিক সম্পত্তি নিয়ে গোলমাল হতে পারে।

মীনঃ মহৎ ব্যাক্তির সান্নিধ্যলাভে আত্মিক উন্নতি। কর্মক্ষেত্রে মিলবে বিশেষ সম্মান। গৃহ বিবাদের জেরে মানসিক সুস্থিতি নষ্ট। পুরনো কোনও রোগ পীড়া দেবে দিনভর।

85 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here