সোনাজয়ী শাটলার সিন্ধু
চীনা ওপেন থেকে ছিটকে গেলেন সোনাজয়ী শাটলার পি ভি সিন্ধু

দ্য পিপল ডেস্কঃ  কোরিয়া ওপেন, ডেনমার্ক ওপেনের পর চীন ওপেন থেকেও ছিটকে গেলেন বিশ্ব টেনিস চ্যাম্পিয়নশিপের সোনাজয়ী শাটলার পি ভি সিন্ধু ।

মঙ্গলবার হাইক্সিয়া অলিম্পিক সেন্টারে ফুজৌউ চিনা ওপেনের প্রথম রাউন্ড থেকে ছিটকে যান সোনাজয়ী শাটলার পি ভি সিন্ধু । ৭৪ মিনিটের লড়াইয়ে তাইওয়ানের পাই ইয়ু পা -এর কাছে ২১-১৩, ১৮-২১, ২১-১৯ পয়েন্টে পরাজিত হন হায়দ্রাবাদি শাটলার।

আরও পড়ুনঃ অবশেষে ফাইনালে চিরাগ-সত্বিকসাইরাজ জুটি

  চলতি বছরে সুইজারল্যান্ডে অনুষ্ঠিত বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে সোনা জয়ের পর একটি টুর্নামেন্টেও নজরকাড়া ফল মেলেনি সিন্ধুর কাছ থেকে। চীনা ওপেনের মতোই কোরিয়া ওপেন, ডেনমার্ক ওপেনেও প্রথম রাউন্ডেই ছিটকে গিয়েছিলেন তিনি।        

 অন্যদিকে, মিক্স ডাবলসের বিশ্ব র‍্যাঙ্কিং-য়ে ৩০ নম্বরে থাকা কানাডার জশুয়া হালবার্ট উ এবং জোসেফিন উ-দের ২১-১৯, ২১-১৯ সেটে পরাজিত করেন সত্বিকসাইরাজ রেনিকারেড্ডি ও অশ্বিনী বোপান্না জুটি।   

আরও পড়ুনঃ গাড়ি দু্র্ঘটনায় মৃত ৪ হকি খেলোয়াড়, আহত ৩

মহিলা ডাবলসেও চীনা জুটি জেং উ ও লি ওয়েন মেই-এর কাছে ২১-৯ ও ২১-৮ পয়েন্টে হারেন অশ্বিনী পোনাপ্পা ও এন. সিক্কি রেড্ডি জুটি। ৩০ মিনিটের লড়াইয়ে হারেন তাঁরা।  

 প্রতিযোগিতায় পুরুষ সিঙ্গেলসে ডেনমার্কের জেমকের বিরুদ্ধে  প্রথম রাউন্ডেই ২১-১৭, ২১-১৮ পয়েন্টে পরাজিত হন এইচ এস প্রণয়। কিছু দিন আগেই ডেঙ্গি জ্বর থেকে সুস্থ হয়ে উঠেছেন তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here