দ্য পিপল ডেস্ক: ছোটবেলার কাল্পনিক চরিত্রগুলির মধ্যে সবচেয়ে প্রিয় প্রফেশর শঙ্কু। তার একাধিক আবিষ্কার ছোটবেলার জগতকে ক্রমাগত প্রসারিত করেছিল। সাই-ফাই এর দুনিয়ায় প্রফেসার শঙ্কু সত্যজিত রায়ের এক অসামান্য সৃষ্টি। এবার গল্পের বইয়ের পাতা থেকে সরাসরি বড় পর্দায় আসতে চলেছেন প্রোফেসর শঙ্কু। 

মহাষষ্ঠির দিনেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হল ছবির নতুন পোস্টার।  শুক্রবার ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’র পোস্টার সামনে আনল ভেঙ্কটেশ ফিল্মস।

সদ্য মুক্তিপ্রাপ্ত পোস্টারে দেখা যাচ্ছে হাতের মধ্যে ধরে রয়েছে একটি ফানেল। সেই ফানেলের মধ্যে একজন বয়স্ক ব্যক্তির অস্পষ্ট ছবি দেখা যাচ্ছে। সেই ছবিতে তাঁর চোখগুলিতে বেশ বার্ধক্যের ছাপ পড়েছে। চোখের মধ্যে রয়েছে গোল ফ্রেমের চশমা । 

কিন্তু ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’-তে ওই ব্যক্তিটি কে। এই ছবিতে তাঁর ভূমিকাই বা কী। এই নিয়ে তৈরি হয়েছে একটি গোলকধাঁধা। ছবিতে রহস্যের উন্মোচন কি তিনি করবেন নাকি তাঁকে নিয়েই রহস্যের জাল বেছানো হয়েছে। এখনও পর্যন্ত সবকিছুই ধোঁয়াশায়।

চলতি বছরেই মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগে পোস্টার বাড়িয়ে তুলেছে এই ছবির উত্তেজনা। ছোটবেলার কাল্পনিক চরিত্রকে বড় পর্দায় দেখতে উৎসুক গোটা বাঙালি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here