দ্য পিপল ডেস্ক: নিজেকে নতুন ভাবে মেলে ধরতে তিনি বরাবরই ভালবাসেন। মডেলিং থেকে অভিনয়, ফটোশুট, গান, প্রযোজনা তাঁর মুকুটে যেন পালকের শেষ নেই। এ বার কি তিনি পরিচালনাতেও আসবেন? কিন্তু সেই উত্তরে তিনি কি জানালেন?

প্রশ্নটা করা হয় প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে। তিনি এই মুহূর্তে মুম্বই শহরে রয়েছেন তাঁর নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রচারের জন্য। সেই উপলক্ষ্যেই তাঁর কাছে জানতে চাওয়া হয় বিনোদন বিভাগের পরবর্তী অধ্যায়ে তাঁকে কি সিনেমা পরিচালনা করতে দেখতে পাওয়া যাবে?

 জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী এই বিষয়ে জানালেন, ‘সিনেমা পরিচালনা করা অনেক বড় দায়িত্বের বিষয়। এখনই এই দায়িত্ব নিতে আমার খুব নার্ভাসই লাগে। তবে আস্তে আস্তে অভিনয় থেকে যেমন প্রযোজনায় এসেছি, আশা করি কোনও একদিন এই দায়িত্ব নিতেও পারব।

জোয়া আখতারের পরে প্রিয়াঙ্কা দ্বিতীয়বার কোনও মহিলা পরিচালকের সঙ্গে কাজ করেছেন। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ পরিচালক সোনালি বোসের সঙ্গে কাজ করে তাঁর কেমন লাগল? ছবির প্রচারে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কি জানালেন। আসুন জেনে নেওয়া যাক।

সাংবাদিক সাক্ষাৎকারে তিনি জানালেন, পরিচালক মানে এখানে লিঙ্গ নির্ধারণের কোনও ব্যাপার নেই। মহিলা ও পুরুষ প্রত্যেকেই সমান ভাবে দক্ষ সব কাজ গুছিয়ে করার জন্য। সবসময় তা প্রমাণিত হয় তাঁর মেধার ওপরে। সোনালির সঙ্গে কাজ করা খুবই সম্মানের। সোনালি একজন খুব বড় মাপের পরিচালক ও সেইসঙ্গে খুব ভালো মানুষ। তিনি যে ধরনের গল্পের ওপরে ছবি তৈরি করেন সেখানে ভারতীয় সিনেমার জন্য তা অন্য মাত্রা এনে দেয়।

তবে তিনি জানান, এখনই কোনও ছবির পরিচালনায় আসার চিন্তা-ভাবনা নেই। তবে এমন ছবি করতে চাই যে ছবি দেখে মানুষকে কিছু শিখতে পারবে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here