The People Tv Digital Desk :

ওপার বংলার নায়িকা পরীমনিকে (Porimoni) কে না চেনে….অভিনয় জগতে তাঁর যত না প্রভাব, বিতর্কের চাদড়ে মোড়া এই বাংলাদেশী নায়িকার জীবন। তবে এবার পরীমনির জীবনে শুরু হতে চলেছে আরেকটি নতুন অধ্যায়।

নিজের মুখেই সেই সুখবর সকলকে জানালেন পরীমনি। মা হতে চলেছেন তিনি। না, কোনও সিনেমায় নয়, বরং বাস্তব জীবনে। সপ্তাহের শুরুর দিনের বিকেলেই যেন ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল এই খবর। ওপার বাংলার চলচ্চিত্র দুনিয়ায় শুরু হয়েছে তোলপাড়া। এক সংবাদমাধ্যমকে পরীমনি বাংলাদেশের জানিয়েছেন, “মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি”। পরীমনি আরও জানিয়েছেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য। সন্তানের বাবা হচ্ছেন শরিফুল।

প্রসঙ্গত, তাদের প্রেম নিয়ে গুঞ্জন শোনা গেছিল বেশ কিছুদিন আগেই, তবে সেই গুঞ্জন সত্যি করে মা বাবা হ‌ওয়ার সুখবর দিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এবং অভিনেতা শরিফুল ইসলাম রাজ। গুনিন ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি এবং শরিফুল ইসলাম রাজ, তখন থেকেই তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন শোনা গেলেও সরাসরি মুখ খোলেননি এই দুই অভিনেতা অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুজনে জীবনের অন্যতম সুখবর দিলেন। হাসপাতালের চিকিৎসকের থেকে নিশ্চিত হওয়ার পর পরীমনি এই সুখবর সকলকে দিয়েছেন। তবে, নায়িকা জানান, “মা হওয়ার খবর জানার পর থেকে রাজ আমাকে দিগুণ কেয়ার করছে। আপাতত শুটিং থেকে দূরে থাকব। সন্তান জন্ম নেওয়ার পর সুস্থ হয়েই কাজ ফিরব”।