দ্য পিপল ডেস্ক: পুরো সেপ্টেম্বর জুড়ে একেবারে টানটান উত্তেজনা। সিনে প্রেমীদের জন্য রয়েছে দারুণ কিছু ওয়েবসিরিজ। পাশাপাশি রয়েছে ইংরেজি ভাষায় নতুন কয়েকটি ক্রাইম সিরিজ। দেখে নেওয়া যাক, সেই ওয়েবসিরিজের তালিকাগুলি।

 দ্য ফ্যামিলি ম্যান-

অ্যামাজন প্রাইমের হিন্দি ওয়েবসিরিজ দ্য ফ্যামিলি ম্যানে ডেবিউ করতে চলেছেন মনোজ বাজপেয়ী। সিরিজের নাম শুনে মনে হতে পারে একটি সাধারণ মধ্যবিত্ত মানুষের গল্প। কিন্তু এই ছবির কেন্দ্রীয় চরিত্রে শ্রীকান্ত তেওয়ারি শুধু একজন সাধারণ মানুষ নয়। ভারতীয় গুপ্তচর সংস্থার স্পেশাল সেলের একজন অত্যন্ত দক্ষ কর্মী।

অথচ তিনি যে একজন গুপ্তচর সংস্থার কর্মী সেকথা তাঁর বাড়িতে কেউ জানেনা। এই  ছবিটিতে অন্যান্য চরিত্রে যারা র‍য়েছেন, গুল পনপ্রিয়মনি, দলীপ তাহিল, শারিব হাসমি। স্ট্রিমিং হবে ২০ সেপ্টেম্বর। দেখে নিতে পারেন ট্রেলারটি।

ভ্রম

সাইকোলজিক্যাল হরর থ্রিলারটি হতে চলেছে একেবারে গা-ছমছমে। কেন্দ্রীয় চরিত্র কি সত্যিই ভুত আছে নাকি এর নেপথ্যে রয়েছে জঘন্য অপরাধের কাহিনী। ৮টি এপিসোডের মধ্যে এই সিরিজের ট্রেলারটি ইতিমধ্যে দর্শকদের কাছে বেশ চর্চার বিষয় হয়ে উঠেছে। এই ওয়েব সিরিজে দেখা যাবে কল্কি কোয়েচলিন, ভূমিকা চাওলা, সঞ্জয় সুরি, চন্দন রায় সান্যাল। 

  

 বার্ড অফ ব্লাড

শাহরুখ খান প্রযোজিত নেটফ্লিক্সের এই সিরিজটি ইতিমধ্যেই বেশ শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিভু দাসগুপ্ত পরিচালিত এই ওয়েব সিরিজে আছে ইমরান হাসমি, রজিত কাপুর, সবিতা ধুলিপালা। আগামী ২৭ সেপ্টেম্বরে আসছে এই স্পাই অ্যাকশন থ্রিলার ওয়েবসিরিজটি।

 আনবিলিভেবল-

নেটফ্লিক্সে সিরিয়াল কিলারের গল্প অনেক এসেছে ওয়েবসিরিজে। তবে এই গল্পটি একজন সিরিয়াল ধর্ষকের। এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে এক নাবালিকা। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে সেই অভিযোগ খারিজ হয়ে যায়।

 

আগামী ১৩ সেপ্টেম্বর নেটফ্লিক্সে আসতে চলেছে এই ওয়েব সিরিজ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here