দ্য পিপল ডেস্কঃ থানায় ঢুকে তাণ্ডবের জের। ভূ্মিকা নিয়ে প্রশ্ন তুলে শোকজ করা হল টালিগঞ্জ থানার ওসি অনুপ ঘোষকে। ডিসি-র কাছ থেকে রিপোর্ট চাওয়া হয়েছে। এই ঘটনায় বিরক্ত সিপি অনুজ শর্মা।

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

ঘটনার ১১ ঘণ্টা পর কেন স্বতঃপ্রণোদিত মামলা রুজু করা হল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন সিপি। পাশাপাশি ঘটনার সময়ে কর্তব্যরত ওসি অনুপ ঘোষের ভূমিকা নিয়েও বিরক্ত তিনি।

উল্লেখ্য, মত্ত অবস্থায় বাইক চালানোর অপরাধে চেতলার বাসিন্দা রণজয় হালদার নামে এক যুবককে আটকের ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে টালিগঞ্জ থানা।

অভিযোগ, সেই খবর পেয়েই থানায় এসে হাজির হন যুবকের পরিবার ও প্রতিবেশীরা। তাদের কয়েকজন থানায় ঢুকে ভাঙচুর ও পুলিশকে মারধর করা হয়।

আজ এই ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে গ্রেফতার করা হয় পুতুল নস্করকে।  স্থানীয় সূত্রে জানা গেছে, পুতুল প্রথমে কংগ্রেস, তারপর সিপিএম দলের সঙ্গে যুক্ত ছিলেন। পরে তৃণমূলে যোগ দেন। মাঝে কিছুদিন বিজেপি দলের সঙ্গে ঘুরতেও দেখা যায়।

জানা গেছে, এই ঘটনার পর পুলিশের হাত থেকে বাঁচতে স্বামীকে সঙ্গে তৃণমূল নেতা তথা মন্ত্রী ববি হাকিমের সঙ্গেও দেখা করতে যান। যদিও জানিয়ে দেওয়া হয়, পুলিস পুলিশের কাজ করবে। তৃণমূল দল হস্তক্ষেপ করতে পারবে না।