দ্য পিপল ডেস্কঃ ৮১ বছরের বৃদ্ধ সেজে বিমানে উঠতে গিয়ে ধরা পড়ল ৩২ এর যুবক। অবাক করা এমন ঘটনা ধরা পড়েছে দিল্লি বিমানবন্দরে।

জানা গেছে, আহমেদাবাদের বাসিন্দা জইশ প্যাটেল দিল্লি বিমানবন্দর থেকে নিউইয়র্ক যাবার জন্য তৈরি হয়েছিল। তার জিনিসপত্র চেক করার সময় কথা বলার ধরন ও চোখের ভাষা দেখে সন্দেহ হয় নিরাপত্তার দায়িত্বে থাকা CISF কর্মীদের।

ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেন CISF কর্মীরা। জিজ্ঞাসাবাদে অসঙ্গতি ধরা পড়ায় দিল্লি পুলিশ তাকে গ্রেফতার করে। পরে জানা যায় আসল ঘটনা।  

CISF জানিয়েছে, নিজেকে বৃদ্ধ ও অসুস্থ প্রমাণ করার জন্য ওই ব্যক্তি হুইল চেয়ারের সাহায্য নিয়েছিল। কিন্তু তাকে দেখে মনে হচ্ছিল না যে হুইল চেয়ারের প্রয়োজন হয়। সঙ্গে থাকা জাল পাসপোর্টটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেখানে অমৃক সিং নামে ব্যক্তির জন্ম তারিখ ছিল ০১.০২.১৯৩৮।

বড় দাড়ি-গোঁফ রেখে, চুলে সাদা রঙ করে, বড় কাচের চশমা পড়ে নিরাপত্তা রক্ষীদের চোখে ধুলো দেওয়ার জন্য সব রকম ব্যবস্থা করেছিলেন ওই ব্যক্তি।

তবে পুলিশি জেরায় নিজের বয়স লোকানোর কথা স্বীকার করেছে ওই ব্যক্তি। তবে কী কারণে এই ছদ্মবেশ বা ছদ্মবেশে বিদেশে পাড়ি দেওয়ার পিছনে অন্য কী কারণ আছে তা এখনও জানতে পারেনি পুলিশ। তদন্তের জন্য তাকে পুলিশি হেফাজতেই রাখা হয়েছে।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here