দ্য পিপল ডেস্ক:  এই বছরের দুর্গাপুজোতে মুক্তি পেয়েছে একগুচ্ছ বাংলা সিনেমা। একদিকে ‘গুমনামি’ থেকে ‘পাসওয়ার্ড’, অন্যদিকে ‘সত্যান্বেষী ব্যোমকেশ’ থেকে ‘মিতিন মাসি’- কোনটা ছেড়ে কোনটা দেখবেন তা ভেবেই কুল পাচ্ছেননা সিনেপ্রেমীরা। 

সায়ন্তন ঘোষালের ‘সত্যান্বেষী ব্যোমকেশ’ ছবিটি পুজোতে দারুণ প্রশংসা কুড়িয়েছে। এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে পরমব্রত, রুদ্রনীল জুটির প্রথম ব্যোমকেশ। এরই মধ্যে প্রকাশ্যে এল আরও একটি নতুন সিনেমার পোস্টার ।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, ‘সত্যান্বেষী ব্যোমকেশ’ নিয়ে ওয়েব সিরিজ বানানো হবে। সায়ন্তন ঘোষালের ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-র পরের সিরিজের কথা স্পষ্ট করল গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট। মুক্তি পেল এবারের গল্প ‘দুর্গ রহস্য’-র পোস্টার।

‘দুর্গ রহস্য’-র সমাধান করতে মনোনিবেশ করবেন ব্যোমকেশ ও অজিত। এই ওয়েব সিরিজে ব্যোমকেশ ও অজিতের ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়  ও রুদ্রনীল ঘোষকে। এখনও পর্যন্ত ছবির অন্যান্য চরিত্রে কে কে আছেন তা জানা যায়নি। দুর্গ রহস্য ছবিটির পরিচালনা করবেন শ্যামসুন্দর দে ও তন্ময় ব্যানার্জী। 

তবে আশা করা যাচ্ছে, মগ্ন মৈনাকের মতো ‘দুর্গ রহস্য’ ওয়েব সিরিজটির ক্রিয়েটিভ উপদেষ্টা থাকবেন অঞ্জন দত্ত।

সায়ন্তন ঘোষাল জানালেন, চলতি বছরে ছবির প্রথম লুক পোস্টার মুক্তি পাওয়ার পরে বেশ অনেকদিন হাতে সময় পাওয়া গেল। তাই সিনেপ্রেমীদের নতুন কিছু গল্প উপহার দিতে একেবারে নতুন চমক থাকবে এই ওয়েব সিরিজে।

এই ওয়েব সিরিজটি মুক্তি পাবে ২০২০ সালে পুজোতে। তবে ওয়েবসিরিজের মুক্তির দিন এখনও পর্যন্ত নির্ধারণ করা হয়নি।   

গ্রিনটাচ এন্টারটেইনমেন্টের তরফ থেকে টুইটের মাধ্যমে শারদউৎসবের নতুন ছবি ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এর সাফল্যের জন্য দর্শকদের ধন্যবাদ জানানো হয়েছে। 

সত্যান্বেষী ব্যোমকেশের পরে এই নতুন ওয়েব সিরিজটি মানুষের মনে আবার কতটা জায়গা করে নিতে পারে এখন সেটাই দেখার বিষয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here