দ্য পিপল ডেস্কঃ যাদের দেখতে পাচ্ছেন, এগুলো আপনার জন্য উপহার। আমার বন্ধুরা আপনার শরীরটা নিয়ে মহানন্দে ভুরিভোজ করবে।

এ মাসের গোড়ায় ইউটিউবে সাপ, কুমিরদের সঙ্গে নিয়ে কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এমনই হুমকি দিয়েছিলেন পাকিস্তানের গায়িকা রাবি পিরজাদা।কিন্তু তাঁর সেই হুমকিই শেষপর্যন্ত বুমেরাং হয়ে এল গায়িকার দিকেই। এবার সেই ইউটিউবের পোস্টের সূত্র ধরে তাঁকে সাপ,কুমির রাখার জন্য জরিমানা ধার্য করল সেদেশের বনপ্রাণী বিভাগ।পাক সংবাদমাধ্যম এই খবর জানিয়েছে।

ইউটিউবে সাপ,কুমিরদের সঙ্গে ছবি পোস্ট করে পিরজাদা আরও জানিয়েছিলেন, কাশ্মীরের মহিলা ও তাঁর সাপেরা ভারতকে গিলে খাবার জন তৈরি রয়েছে। পোস্টে দেখা যায় প্রচুর সাপ ও কুমিররা টেবিলের ওপর পড়ে আছে।

প্রসঙ্গত, বিচারে যদি পিরজাদা দোষী সাবস্ত হন,তাহলে জরিমানার পাশাপাশি কমপক্ষে পাঁচ বছর পর্যন্ত তাঁর জেল হতে পারে।যদিও পাক গায়িকা জোর গলায় দাবি করেছেন সাপ ও কুমিরগুলো তাঁর নয়। ভিডিও করার জন্য তিনি ওগুলো ভাড়া করেছেন।আক্ষেপ করে বলেছেন, এর আগে টিভি চ্যানেলে সাপ নিয়ে অনেকবার ইন্টারভিউ দিয়েছেন। কিন্ত তাঁর বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ নেওয়া হয়নি।

দুঃখের ব্যাপার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দেওয়াতেই তাঁর বিরুদ্ধে এমন পদক্ষেপ নেওয়া হচ্ছে। কারও নাম না করে ক্ষোভ উগরে দিয়েছেন নিজের দেশের মানুষদের বিরুদ্ধে। জানিয়েছেন, বিশ্বাসঘাতক পাকিস্তানিদের চেয়ে ভারতীয়রা অনেক ভালো।একইসঙ্গে জানিয়েছেন, তিনি ভারতীয়দের নিশানা করে কিছু বলেননি। স্রেফ মোদিকেই নিশানা করেছেন।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here