দ্য পিপল ডেস্কঃ কখনও স্টেশনের বাথরুমে, কখনও ল্যাম্পপোস্টে থাকা পোস্টার নজর কাড়ে যুবক থেকে প্রৌঢ়ের। এক চমক দাঁড়িয়ে মনে মনে নম্বর দেখে নিয়ে মুখস্থ করে ফেলা। অথবা লিফলেট ভাঁজ করে অজ্ঞাত প্রেমিকাকে মনে করে নিজের ভাব ব্যক্ত করা। কথা হলেও চোখের দেখা মেলে না কারোর সঙ্গেই। দেখা হলে থাকে প্রানের ঝুঁকি। এসব আমাদের দেশে হামেশাই হয়ে থাকে। খুঁচিয়ে বের করলে এরকম লুকানো প্রেমের হাস্যরস বেরিয়ে আসবে অধিকাংশ পুরুষের কাছ থেকেই।

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

এরকমই অনেক লুকানো প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘ড্রিম গার্ল’। প্রত্যেকবারেই চ্যলাঞ্জিং চরিত্র বেছে নেন তিনি। সেকারণেই খুব কম সময়েই বলিউডে জনপ্রিয়তা অর্জন করেছেন আয়ুষ্মান । কিছুদিন আগেই ‘আন্ধাদুন’ ছবিতে অভিনয় করে জাতীয় পুরষ্কারের জন্য তাঁর নাম ঘোষিত হয়। এবার রাজ শাণ্ডিল্য পরিচালিত ‘ড্রিমগার্ল’ ছবিতে নতুন চ্যালেঞ্জিং চরিত্র বেছে নিলেন আয়ুষ্মান। সোমবার ছবির ট্রেলর মুক্তির পর থেকেই আবারও আলোচনার কেন্দ্রে সেই আয়ুষ্মান।

ট্রেলরের শুরুতেই রামলীলা নাটকে সীতার চরিত্রে অভিনয় করছেন আয়ুষ্মান। ছবিটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল দুনিয়ায়। ‘ভিকি ডোনার’ এর পর আবারও স্ক্রিন শেয়ার করলেন আয়ুষ্মান এবং অনু কাপুর জুটি। ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ভারুচা, মানজ্যোত সিং, অভিষেক ব্যানার্জী, সুমনা চক্রবর্তী এবং বিজয় রাজ সহ অনেকেই। ১৩ সেপ্টেম্বর ৭০৯৫৫ ৭০৯৫৫ নম্বরে ফোন করলেই সামনের প্রেক্ষাগৃহে দেখা মিলবে ‘ড্রিম গার্ল’ এর।