দ্য পিপল ডেস্কঃ সম্প্রতি দক্ষিণ কলকাতা ডিস্ট্রিক্ট কাউন্সিল ফর স্কুল গেমস অ্যান্ড স্পোর্টসের উদ্যোগে আয়োজিত হল ৬৫তম রাজ্য বিদ্যালয় টেবিল টেনিস প্রতিযোগিতা। 

লেক গার্ডেনের নবীন সংঘে আয়োজিত এই প্রতিযোগিতায় অনুর্দ্ধ- ১৪, অনুর্দ্ধ- ১৭ ও অনুর্দ্ধ- ১৯ দলগত ও ব্যাক্তিগত বিভাগে খেলা হয়।

 ২৭ থেকে ২৯ সেপ্টেম্বর তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতায় রাজ্যের ১০টি জেলার ১৫০-এর বেশি বালিকা অংশগ্রহণ করে। এই প্রতিযোগিতায় দলগত বিভাগে জোড়া খেতাব জয় করে উত্তর ২৪ পরগনা জেলা। অনুর্দ্ধ- ১৪ বিভাগে হুগলিকে ৩-২ ও অনুর্দ্ধ- ১৭ দক্ষিণ কলকাতাকে ৩-১ পয়েন্টে পরাজিত করে জয়ী হয় উত্তর ২৪ পরগনা।

 অপরদিকে, অনুর্দ্ধ- ১৯ বিভাগে খেতাব জয় করে দক্ষিণ কলকাতা। হুগলির বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৩-২ ফলে জিতে নেয় তাঁরা। 

 ব্যাক্তিগত অনুর্দ্ধ- ১৯ বিভাগে চ্যাম্পিয়ন হন অনিন্দিতা চক্রবর্তীর ছাত্রী পয়মন্তী বৈশ্য। দক্ষিণ কলকাতার দ্বীপান্বীতা বসুকে ৩-০ পয়েন্টে পরাজিত করেন হুগলির মেয়ে পয়মন্তী। অনুর্দ্ধ- ১৭ বিভাগে নীলিষ্মা সরকার কে হারিয়ে বিজয়ী হয় উত্তর ২৪ পরগনার মুনমুন কুণ্ডু। এছাড়াও অনুর্দ্ধ- ১৪ বিভাগে খেতাব জয় করে প্রাক্তন আর্ন্তজাতিক টেনিস তারকা অর্জুন দত্তের মেয়ে অনুষ্কা দত্ত। প্রতিযোগিতায় মুখ্য রেফারির ভূমিকায় ছিলেন দেবাশিস চক্রবর্তী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here