দ্য পিপল ডেস্কঃ নিজের মেইল চেক করুন। দেখুন টাকের সমস্যা সমধানের জন্য মেল এসেছে।

আসেনি? তাহলে সামনের দেওয়ালের পোস্টারে দেখুন সেখানে তো থাকবেই। তার কারণ হল উন্নত টেকনোলজির দিনেও কম বয়সে চুল পড়ার সমস্যা আমার আপনার সবার রয়েছে।

আর আপনার মাথার ওপর “পুর্নিমার চাঁদ” এর জন্যই সব জায়গাতেই আপনি হিরো হয়েও পেয়ে গেলেন বিগ জিরো।

এবার এরকমই চুলের সমস্যা নিয়ে ‘বালা’ র মাধ্যমে বড় পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক অমর কৌশিক। বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলর।

ছবিতে শুরু থেকেই একজন মধ্যবিত্ত ভারতীয়ের কথা তুলে ধরা হয়েছে। যার সখ ফুটফুটে একজন সুন্দরী মহিলার সঙ্গে চার হাত এক করার ভীষণ ইচ্ছে।

কিন্তু চুলের সমস্যার জন্য সে সুযোগ হাতছাড়া হয়েছে একাধিকবার। তবে সমস্যার সমাধানে কসরত করতে ছাড়েনি বালা। কখনও নখের ওপর নখ ঘষা। আবার কখনও বাবাজির নির্দেশে গরুর গবোর এবং ষাঁড়ের বীর্য মাথায় মাখতে রাজি হন বালা।

কারণ তার চাই ন্যাচরাল হেয়ার। শেষমেশ হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করতে উদ্যোগ নেয় বালা। কিন্তু সেখানেও সমস্যা। সেই সমস্যা কাটিয়ে আদৌ কি সমাধানের রাস্তা মিলবে?

“ঘন চক্কর”, “স্ত্রী” পর আবারও দমফাটা হাসির গল্প নিয়ে হাজির হচ্ছেন অমর কৌশিক। যে গল্পের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মানকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। কোনও চরিত্র ‘কানেক্ট টু পিপল’ হওয়ার আগেই লুফে নেন তিনি।

এমনকি এই সমস্ত চ্যালেঞ্জিং চরিত্রের জন্য শুধুমাত্র প্রশংসাই নয় জাতীয় পুরষ্কারের সম্মান পেয়েছেন তিনি।
ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন ভুমি পেদনেকার, ইয়ামি গৌতম।

অনস্ক্রিনে আলাদা করে দুই অভিনেত্রীর সঙ্গে অভিনয় করলেও এই প্রথমবার একই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন আয়ুষ্মান। ছবিতে চটকদার চরিত্রে দেখা যাবে সৌরভ শুক্লাকেও। আবারও আয়ুষ্মানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন সীমা পাওয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here