দ্য পিপল ডেস্ক- একটা সময়ে বাজেট গুগল ডিভাইস হিসেবে দশর্কদের নজর কেড়েছিল Motorola । একের পর এক স্টক অ্যান্ড্রয়েডের স্মার্টফোন বাজারে এনে গ্যাজেটপ্রেমীদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিল ‘M’ শব্দটি ।

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

সম্প্রতি স্মার্টফোনের ট্রেন্ডের সঙ্গে পাল্লা দিতে না পেরে খানিকটা পিছিয়ে এলেও ফের ট্র্যাকে ফিরেছে Motorola । ইতিমধ্যেই Motorola One Vision জনপ্রিয়তা পেয়েছে । এর পরেই কোম্পানির তরফ থেকে Motorola One সিরিজের দ্বিতীয় ফোনের কথা জানানো হয় । যার নাম হতে চলেছে Motorola One Zoom ।  

তবে লঞ্চের আগেই Motorola One Zoom ফোনের একাধিক স্পেসিফিকেশন প্রকাশ্যে এল । ফোনে থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর । যদিও আগে Motorola One Pro নামে ফোন সামনে এলেও সাম্প্রতিক রিপোর্টে জানা গিয়েছে Motorola One Zoom নামেই লঞ্চ হবে স্মার্টফোনটি ।

রিপোর্টে জানানো হয়েছে Motorola One Zoom ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ । একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর । এর সঙ্গেই থাকছে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা । একটি 5x টেলিফটো লেন্স । এছাড়াও ভালো পোট্রেট তোলার জন্য থাকছে একটি ডেপ্ত সেন্সর ।

রিপোর্টে আরও জানানো হয়েছে Motorola One Zoom ফোনের ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার ড্রপ নচ । ডিসপ্লের ব্রেজেল এর অংশটিও যথেষ্ট পাতলা করা হয়েছে । ওয়াটার ড্রপ নচেই থাকবে ফোনের সেলফি ক্যামেরা ।

Motorola One Zoom ফোনে থাকবে একটি 6.2 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে । এছাড়াও ফোনে থাকছে 3.5 মিমি অডিও জ্যাক, USB Type-C আর বড় ব্যাটারি । ফোনের ব্যাটারি নিয়ে রিপোর্টে বিস্তারিত কিছু জানানো হয় নি । ফোনের ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ।