দ্য পিপল ডেস্কঃ  বিশ্বকাপের মাঝেই আসন্ন অ্যাসেজ সিরিজের ২৫ জনের দল ঘোষনা করল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ সিরিজে অস্ট্রেলিয়ার দলে যোগ দিলেন অস্ট্রেলিয়ান ‘এ’ দলের ১৫ জন খেলোয়াড়। তার মধ্যে যুক্ত হয়েছে পেস বোলার পিটার সিডল, বিতর্কিত ব্যাটসম্যান ক্যামরন বানক্রফ্ট এবং মার্নস লাবুসাগনে।   

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

 বিশ্বকাপে খারাপ পারফরমেন্সে জেরে অ্যাশেস থেকে সরানো হল অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ও মার্কস স্টনিসকে। যদিও চূড়ান্ত দল নয় এটি।

আগামী ১ লা অগস্ট থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া যুদ্ধ অ্যাসেজ। সেই সিরিজের জন্য ২৫ জনের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া বোর্ড। তবে এটি চূড়ান্ত দল নয়।

২৩-২৬ জুলাই অস্ট্রেলিয়া বনাম অস্ট্রেলিয়া ‘এ’ ম্যাচের পরই দল ঘোষনা  করবে সিএ। ২০১৮ সালে কেপটাউন ম্যাচে বল বিকৃতি কাণ্ডের পর আবার একসঙ্গে দেশীয় জার্সিতে দেখা যাবে স্মিথ, ওয়ার্নার এবং ব্যানক্রফ্টকে।

     চলতি বিশ্বকাপে রবিন রাউন্ডে সেরা ফর্মের মধ্যে ছিল অস্ট্রেলিয়া। ভারত ছাড়া কোনও দলের বিরুদ্ধে হারের মুখ দেখেনি অজিরা। তবে সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছিল ওয়ার্নার-স্মিথরা। সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয় অজি বাহিনীকে।