দ্য পিপল ডেস্কঃ ত্রিপুরা রাজ্যের ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করেছে শাসক দল বিজেপি। তারা বিরোধী দলগুলিকে বিশেষ করে বামফ্রন্টকে নির্বাচনের মনোনয়ন পত্র তুলতে এবং জমা করতে বাধা দিচ্ছে বলে  অভিযোগ তোলে সিপিআই(এম)। 

এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার(৯ জুলাই)আগরতলায় এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে সিপিআই(এম)দলের পশ্চিম জেলা কমিটি। 

এদিন বিকেলে রাজধানীর মেলামাঠ এলাকায় দলের পশ্চিম জেলা কমিটি অফিসের সামনে থেকে এই মিছিলটি শুরু হয়। শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে মিছিলটি। উপস্থিত ছিলেন দলের পশ্চিম জেলা কমিটির সম্পাদক পবিত্র কর সহ অন্যান্য নেতৃবৃন্দ। মিছিলটি রাজধানীর বিভিন্ন রাস্তা পরিক্রমা করে আবার মেলার মাঠে এসে শেষ হয়। 

মিছিল শুরুর আগে বামনেতা পবিত্র কর অভিযোগ করেন শাসক দল বিজেপি ভীত হয়ে পড়েছে। যদি সুষ্ঠ ও অবাধ নির্বাচন হয় তবে তাদের পরাজয় নিশ্চিত। তাই তারা রাজ্য জুড়ে ব্যাপক সন্ত্রাস চালাচ্ছে। বিশেষ করে বামফ্রন্টের প্রার্থীসহ কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা করছে। মনোনয়নপত্র তুলতে দিচ্ছে না। যারা এই ভয়ভীতি দেখানোকে উপেক্ষা করে মনোনয়নপত্র তুলেছে তাদেরকে জমা না দেওয়ার জন্য হুমকি দিচ্ছে। এমনকি বহু সিপিআই(এম) সমর্থককে মারধর করা হয়েছে। ভেঙে ফেলা হয়েছে বাড়িঘর এবং আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে গাড়ি সহ ঘরবাড়ি। এর প্রতিবাদে এদিনের এই বিক্ষোভ মিছিল বলেও জানান তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here