দ্য পিপল ডেস্ক: অবশেষে সব জল্পনায় ইতি টানলেন। কোথায় গেলেন কার্তিক ও সারা? একান্তে সময় কাটাতেই কি বেছে নিলেন ব্যাঙ্কককে?

তবে এবার আর কোনও লুকোচুরি নয়। সারা আলি খানের ২৪ বছরের জন্মদিন একসঙ্গে সেলিব্রেট করবেন সারা -কার্তিক। জন্মদিন সেলিব্রেট করার জন্য সবথেকে সেরা জায়গা হিসাবে বেছে নিয়েছেন ব্যাঙ্কককে।

জানা গিয়েছে, সারার জন্মদিন উপলক্ষে ব্যাঙ্ককে বিশেষ কোনও উপহার দেবেন কার্তিক। কিন্তু জন্মদিনে কি উপহার দেবেন সেই বিষয়ে মুখ খোলেননি কার্তিক।

কার্তিক নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বার্থ ডে গার্ল সারার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। সেখান থেকেই শুরু হয় সব জল্পনা। বেশ গুঞ্জনের সুর বাজতে থাকে নেটিজেন মহলে।

সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে ক্যাপশানে তিনি লেখেন, শুভ জন্মদিন রাজকন্যা ও ইদ মুবারক। ছবিটির সামনে রাখা আছে একটি চকোলেট কেক। ছবিতে তাদের হাসিমুখ দেখে বোঝাই যাচ্ছে দু’জনে একান্তে দারুণ সময় কাটাচ্ছেন।

প্রসঙ্গত, কার্তিক ও সারা দু’জনেই একসঙ্গে চুপিচুপি গত বারের ইদ পালন করেছিলেন। দু’জনেই ওড়নায় মুখ ডেকে মসজিদে গিয়েছিলেন। কিন্তু তাতেও হয়নি শেষরক্ষা। নেটিজেনদের হাতেই ধরা পরে যায়। তবে এবার কিছু গোপন না করে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সবকিছু প্রকাশ্যে আনলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here