মাঝ রাস্তায় আটকে তল্লাশি মুকুল রায়ের গাড়ি

0
43

দ্য পিপল ডেস্কঃ ভারতীর পর এবার মুকুল রায়ের গাড়িতে চলল তল্লাশি অভিযান। প্রথমবারের তল্লাশির পরও দ্বিতীয়বার কেন তল্লাশি করা হল তা নিয়ে সরব হয়েছেন মুকুল রায়।

দিল্লিতে ভোট দিয়ে ফিরছিলেন মুকুল রায়। প্রথমে এয়ারপোর্টে গাড়ি আটকে তল্লাশি চালানো হয়। বিশেষ কিছু না মেলায় সিজার লিস্টে সই করিয়ে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

কৈখালির মোড়ে আসতেই ফের একবার গাড়ি আটকে তল্লাশি করা হয়। সিজার লিস্ট থাকা সত্ত্বেও তা দেখা হয়নি । মুকুল রায় ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে তাঁকে আম পাবলিক বলে পরিচয় দিয়ে তল্লাশি শুরু করা হয় ।

নিরাপত্তার কারণে মুকুল রায়ের গাড়িতে তল্লাশি চালানো হয় বলে জবাব দেওয়া হয়েছে পুলিশের তরফে। যদিও গাড়ি থেকে আপত্তিজনক কিছু পাওয়া যায়নি।

মুকুল রায়ের অভিযোগ, উদ্দেশ্যপ্রণোদিতভাবেই তাঁর গাড়িতে তল্লাশি চালানো হয়েছে। না হলে পর পর দু’বার কেন তল্লাশি করা হবে। ভোটের সময় নিরাপত্তার কারণে তল্লাশি করা হলে তার দায়িত্বে থাকবে নির্বাচন কমিশন। কলকাতা পুলিশ কেন তল্লাশি করল ? তা নিয়ে প্রশ্ন তুলেছেন মুকুল রায়।

এ প্রসঙ্গে মুকুলবাবু আঙুল তোলেন মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়ের দিকে। বেছে বেছে বিজেপি কর্মীদের সঙ্গেই এমন করা হচ্ছে বলে মত তাঁর। প্রশ্ন ওঠে পুরো ঘটনার ভিডিও করা নিয়েও।

ভিডিও করেন যে ব্যক্তি তিনি সাংবাদিক না পুলিশ কর্মী তার কোনও পরিচয় ছিল না। যদিও পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি সিভিক পুলিশ।

উল্লেখ্য, এর আগে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের গাড়ি তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ১ লক্ষ ১৩ হাজার টাকা। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে, নিয়ম বিরুদ্ধভাবে একসঙ্গে এত টাকা নিয়ে যাচ্ছিলেন ভারতী ঘোষ। ওই টাকা ভোটারদের প্রভাবিত করার জন্য ব্যবহার করার পরিকল্পনা ছিল।

তবে মুকুল রায়ের গাড়ি থেকে একটি বিস্কুটের প্যাকেট ছাড়া আর কিছুই মেলেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here