অমিতের রঙিন রোড শোয়ে কালো পতাকা !

0
43

দ্য পিপল ডেস্কঃ সব বিতর্ক সরিয়ে দিয়ে বর্ণময় রোড শোয়ে সামিল হলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ ।

রাজ্যের শীর্ষ নেতৃত্বদের সঙ্গে নিয়ে হুডখোলা গাড়িতে রোড শোয়ে অংশ নিলেন অমিত শাহ। ধর্মতলা থেকে শুরু হয়ে রোড শো শেষ হবে সিমলা স্ট্রিটে। অমিত শাহ পৌঁছনোর অনেক আগে থেকেই কাতারে কাতারে কর্মী, সমর্থকরা উপস্থিত হতে থাকেন ধর্মতলা চত্বরে ।

একাধিক মহিলা ঢাকিদের দল নিয়ে বিভিন্ন ধরনের শোভাযাত্রা শুরু হয়ে যায় । বাংলার বিভিন্ন প্রান্তের সংস্কৃতি তুলে ধরার পাশাপাশি প্রতিবেশী রাজ্যের সংস্কৃতি তুলে ধরার মাধ্যমে সমন্বয়ের বার্তা দেওয়ার চেষ্টা করা হয় রঙিন ট্যাবলোর মাধ্যমে ।

হাজার হাজার কর্মী, সমর্থকদের উপস্থিতি ও উত্তেজনায় ভরপুর এই ট্যাবলো সহ রোড শো দেখে মনে হয় এ যেন ভোটের আবেদন জানানোর জন্য নয় এ যেন বিজয় মিছিল। কর্মীদের উচ্ছ্বাস, উদ্দীপনায় ছিল সেই বিজয়ের মেজাজ ।

তবে এত রঙের মধ্যে কালো রঙও দেখতে হল অমিত শাহকে। এত কিছুর মধ্যেও বিতর্ক পিছু ছাড়ল না অমিত শাহর। কলেজ স্ট্রিট চত্বরে অমিত শাহর গাড়ি ঢুকতেই একটু অন্যরকম পরিস্থিতির মুখে পড়তে হয় অমিত শাহকে।

কলকাতা বিশ্ববিদ্যালয়ের সামনে তৃণমূল ছাত্র পরিষদের একদল নেতা কালো পতাকা দেখানোর পাশাপাশি গো ব্যাক স্লোগান তোলে অমিত শাহ-র বিরুদ্ধে। সেই সঙ্গে কালো টাকা ফেরানো, এনআরসি ইত্যাদি একাধিক প্রসঙ্গ নিয়ে পোস্টার, ব্যানার দেখানোর পাশাপাশি স্লোগান তুলে প্রশ্ন তোলেন তাঁরা।    

তবে এসব বিতর্ক সরিয়ে অমিত শাহর দাবি, এত ভীড় দেখে বোঝা যাচ্ছে বদল আসছে। বাংলায় এবার ফল উল্টে যাবে। ২৩ তারিখ যার প্রমাণ মিলবে। বিজেপির শক্তি নয়, বাংলার মানুষের শক্তি দেখা যাচ্ছে।

দিদি যতই প্রচার করুন ফল উল্টে যাবে। বাংলার জনগণ মোদিজিকে প্রধানমন্ত্রী দেখতে চান। ২৩ আসনের বেশি আসন মিলবে বলে আশাবাদী তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here