জুনিয়র ডাক্তারদের পাশে এবার বৈদ্যনাথ ও আবেশ

0
45

দ্য পিপল ডেস্কঃ এনআরএস ঘটনার জেরে তোলপার পশ্চিমবঙ্গ। রেশ ছড়িয়েছে দেশের অন্যান্য প্রান্তেও। এই সময় ডাক্তারদের অনড় অবস্থানের পাশে দেখা যাচ্ছে অনেক তৃণমূল সমর্থককে।

বৃহস্পতিবার কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের মেয়ে শাব্বা হাকিম, মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায় এবং আজ  তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের পুত্র সহ অনেকই তৃণমূল সমর্থকরাই এনআরএস কান্ডে ডাক্তারদের পাশে দাঁড়িয়েছেন।

মুখ্যমন্ত্রীর ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়ের ছেলে আবেশ বন্দ্যোপাধ্যায় কেপিসি মেডিকেল কলেজের ছাত্রনেতা। আন্দোলনরত চিকিৎসকদের পাশে থাকার উদ্দেশ্যে বৃহস্পতিবার কেপিসি মেডিকেল কলেজ থেকে এনআরএস মেডিকেল কলেজে জুনিয়ার ডাক্তারদের সঙ্গে মিছিল করতে দেখা যায় তাঁকে। খোদ মুখ্যমন্ত্রীর ভাইপোর এই অবস্থান ভাবাচ্ছে সকলকে।

এরপর আজই বারাসাত লোকসভা কেন্দ্রের সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের পুত্র বৈদ্যনাথ ঘোষ দস্তিদারের মুখেও শোনা যায় একই সুর। এনআরএস এর পাশে আছি এই বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শামিল হন তিনি।

তাঁর কথায়, যে  ডাক্তাররা মানুষের সেবা করছে তাঁদের ওপর রাজনীতির রং লাগানো হচ্ছে। তৃণমূলের কেউ যদি ডাক্তারদের সমালোচনা করেন, তাহলে তাঁদের হয়ে তিনি সকলের কাছে ক্ষমা চেয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

এছাড়াও তাঁর বান্ধবী বর্ধমান মেডিকেল কলেজের ডাক্তার শ্রীজিতা ঘোষের ওপর করা অত্যাচার নিয়েও মুখ খোলেন তিনি। ঘটনার পর বর্ধমান মেডিকেল কলেজে যাওয়ারও আর্জি জানান বৈদ্যনাথ।        

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেওয়ার পথে প্রথম পা বাড়িয়েছেন মেয়র কন্যা শাব্বা হাকিম। এনআরএস এ বিক্ষোবরত ডাক্তারদের হয়ে বৃহস্পতিবার ফেসবুকের একটি পোস্টে কার্যত দল এবং পুলিশের বিরুদ্ধে নানান প্রশ্ন ছুঁড়ে দেন তিনি।

তৃণমূল সমর্থকদের একাংশ আন্দোলনরত ডাক্তারদের পাশে থাকলেও কবে মিলবে সুরাহা তা এখনও স্পষ্ট নয়।    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here