আবেদন মঞ্জুর : নিশ্চিন্তে অর্জুন

0
89

দ্য পিপল ডেস্কঃ শেষ পর্যন্ত অর্জুনের আবেদনে সাড়া দিল সুপ্রিম কোর্ট । ২৮ মে পর্যন্ত গ্রেফতার করা যাবে না ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংকে ।

প্রসঙ্গতঃ, নির্বাচন মিটলেই গ্রেফতার হতে পারেন, এই আশঙ্কায় শীর্ষ আদালতের কাছে আগাম জামিনের আর্জি জানায় বিজেপি প্রার্থী অর্জুন সিং। বুধবারই অর্জুনের আবেদনে সাড়া দেয় সুপ্রিম কোর্ট।

এই সময় রাজ্যের সব আদালতেই চলছে কর্মবিরতি। একমাত্র উপায় সুপ্রিম কোর্ট। সময় নষ্ট না করেই একাধিক মামলায় গ্রেপ্তারি এড়াতে আগাম জামিনের দাবি নিয়ে শীর্ষ আদলতের দ্বারস্থ হন বিজেপি প্রার্থী।

তৃণমূলের টিকিটে ব্যারাকপুর লোকসভা আসনে এবারের প্রার্থী হতে পারেননি ভাটপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক অর্জুন সিং। সেই কারণেই দল ছেড়ে বিজেপি-তে যোগ দেন তিনি।

এখানেই থেমে থাকেননি। জল গড়িয়েছে আরও বহুদূর। একপ্রকার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে মুখ্যমন্ত্রী ও তার দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অর্জুন সিং ।

বারাকপুরের লোকসভা নির্বাচন ও ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে উত্তপ্ত রয়েছে গোটা এলাকা। শাসক দল ও বিজেপি-র মধ্যে লেগেই রয়েছে দ্বন্দ্ব। অশান্তির জেরে ১৪৪ ধারাও জারি করা হয় ভাটপাড়ায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চলছে পুলিশি টহলদারি।

এই বোমাবাজির ঘটনায় বিজেপি প্রার্থী আঙুল তোলেন তৃণমূলের দিকে । পালটা অর্জুন সিংয়ের বিরুদ্ধেই তোপ দাগেন উত্তর চব্বিশ পরগণার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here