দ্য পিপল ডেস্কঃ বিচিত্র এই পৃথিবীতে কত মানুষের কত বিচিত্র শখ। কারো শখ বাগান করা, কারো শখ বেড়াতে যাওয়া। কিন্তু ইউক্রেনের এই মডেল এসবের ধার ধারেন না। তাঁর শখ বিলাসবহুল ভাবে স্নান করা। যার জন্য প্রত্যেক দিন খরচ হয় প্রায় কয়েক লক্ষ টাকা।

জন্মসূত্রে ইউক্রেনীয় মডেলের নাম নাতালিয়া শারেনকোভা। পাকিস্তানি বংশোদ্ভুত মহম্মদ জহুরকে বিয়ে করার পর তাঁর নাম হয় কামালিয়া জহুর।

কামালিয়া একজন পপ গায়িকা এবং নামী মডেল। বিলাসবহুল ভাবে জীবন কাটাতে পছন্দ করেন, অত্যন্ত দামী জিনিস পড়তে ও ব্যবহার করতে পছন্দ করেন কামালিয়া। এর জন্য যে কোনো মূ্ল্য খরচ করতে পিছপা হন না কামালিয়া।

আরও পড়ুনঃ বিতর্ক এড়ালেন, মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে আপ্লুত রাজ্যপাল

সব থেকে বেশি খরচ করেন স্নানের জন্য। শুনে অবাক লাগছে তো.. লাগারই কথা। সাধারণত সবাই স্নানের জন্য জল ব্যবহার করেন। কিন্তু কামালিয়া ব্যবহার করেন শ্যাম্পেন।

হ্যাঁ, ঠিকই পড়েছেন আপনি। স্নানের জন্য কামালিয়ার বাথটবে জলের বদলে শ্যাম্পেন ভরা থাকে। তাও সাধারণ মানের নয়, যথেষ্ট উত্কৃষ্টমানের শ্যাম্পেন।

জানা গেছে, প্রত্যেকদিন স্নানের জন্য প্রায় ২০ থেকে ২৫ টি শ্যাম্পেনের বোতল লাগে। যার এক একটি শ্যাম্পেনের দাম প্রায় পাঁচ হাজার টাকা।

এখানেই চমকের শেষ নয়। জানা গেছে, স্নান করতে তিনি এত পছন্দ করেন এবং তাকে বিলাসিতার এমন এক পর্যায়ে নিয়ে গেছেন যা সাধারণের কাছে স্বপ্নেরও অতীত।

তবে নিজে স্নান করতে পছন্দ করেন না কামালিয়া। তাঁকে স্নান করানোর জন্য মাস মাইনে দিয়ে রাখা হয়েছে ২০ জন লোক।     

14 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here