নিজস্ব প্রতিনিধি , কলকাতা – ওয়েস্ট বেঙ্গল পার্সোনেল অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেটিভ রিফর্মস ডিপার্টমেন্টে(WBPARD) নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।CHIEF OPERATING OFFICER (COO) ,CHIEF TECHNOLOGY OFFICER (CTO) ,CHIEF FINANCE OFFICER (CFO) ,SENIOR SOFTWARE PERSONNEL ,RECONCILIATION PERSONNEL,HELP DESK PERSONNEL  মূলত এই নয়টি পদে নিয়োগ প্রক্রিয়া চলবে ।আগামী ১৫ জানুয়ারীর মধ্যে ফর্ম ফিলাপের কাজ সম্পন্ন করতে হবে।এই পদের জন্য চাকরিপ্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে।

Source : Internet

এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর মাস্টার ডিগ্রি অথবা MBA ডিগ্রী থাকা আবশ্যিক । এবং কম পক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে আবেদনকারীর। নির্দিষ্ট পদের জন্য নির্দিষ্ট চাহিদা রয়েছে তাদের । যেমন- CHIEF OPERATING OFFICER (COO) – এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর মাস্টার ডিগ্রি অথবা MBA ডিগ্রীর সঙ্গে ১৫ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যিক আবেদনকারীর।CHIEF TECHNOLOGY OFFICER (CTO) পদে নিয়োগের ক্ষেত্রে  M.Tech উত্তীর্ণ সঙ্গে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে আবেদনকারীর।

CHIEF FINANCE OFFICER (CFO)

এই পদের জন্য C.A ছাড়াও লাগবে ১৫ বছরের অভিজ্ঞতা।SENIOR SOFTWARE PERSONNELপদে নিয়োগের ক্ষেত্রে
MCA/ B.Tech/ M.Tech ছাড়াও ৫ বছরের অভিজ্ঞতা লাগবে আবেদনকারীর।RECONCILIATION PERSONNEL পদে নিয়োগের ক্ষেত্রে B.Com/ BBA ছাড়াও বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যিক ।HELP DESK PERSONNEL
এই পদের জন্য চাকরিপ্রার্থীর স্নাতক উত্তীর্ণ ছাড়াও ৩ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যিক ।