দ্য পিপল ডেস্কঃ রামায়ণ, মহাভারতের পর দূরদর্শনে পুনরায় আসছে নয়ের দশকের পপুলার সিরিয়ালের মধ্যে অন্যতম মুকেশ খান্না অভিনীত শক্তিমান।

ছোট থেকে বড় সব বয়সের দর্শকের মধ্যে সাড়া ফেলেছিল ধারাবাহিক শক্তিমান। দর্শকদের সেই চাহিদার কথা মাথার রেখে ফেরানো হচ্ছে জনপ্রিয় এই সিরিয়ালকে।

করোনা ভাইরাস রুখতে প্রধানমন্ত্রীর ডাকা ২১ দিনের দীর্ঘ লকডাউনকে সফল করতেই শনিবার থেকে দূরদর্শনে শুরু হয়েছে মহাভারত ও রামায়ণ সিরিয়ালকে।

এরপরই টুইটার জুড়ে ট্রেন্ড ওঠে শক্তিমানকে ফেরানোর।  কেউ কেউ আবার দাবি করেন সাকা লাকা বুমবুম, অফিস অফিস, ইএসপিএন কুইজ সহ একাধিক পুরনো টেলিভিশন শোগুলিকে ফেরানোর।

দর্শকদের চাহিদা অনুযায়ী দূরদর্শনে রামায়ণের সঙ্গে ফেরানো হয়েছে মহাভারত, বলিউড বাদশার শাহরুখ খানের প্রথম টেলিভিশন শো সার্কাস ও রজিত কাপুর অভিনীত ব্যোমকেশ বক্সী।

সকাল ৯টা – ১০টা পর্যন্ত হবে রামায়ণ। সেটির পুনঃসম্প্রচার হবে রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত। মহাভারত বেলা ১২টা – ১টা পর্যন্ত, পুনঃসম্প্রচার হবে সন্ধে ৭টা থেকে ৮টা পর্যন্ত।

শাহরুখ খান অভিনীত সার্কাস হবে রাত ৮টা সময়। ব্যোমকেশ বক্সী দেখানো হবে সকাল ১১ টা সময়। তবে শক্তিমান কবে থেকে চালু হবে তা এখনও জানা যায়নি।

শক্তিমানের চরিত্রে অভিনেতা মুকেশ টুইট করে সুখবরটি জানানোর পাশাপাশি জানিয়েছেন, শীঘ্রই নতুন রূপে আসছে শক্তিমান। ধারাবাহিকটির উপর ভিত্তি করে পূর্ণ দৈর্ঘ্যের ছবি তৈরি হতে চলেছে।