দ্য পিপল ডেস্ক:  দশমীর রাতে ঠাকুর বিসর্জন দেখতে গিয়ে নৌকা ডুবি। মৃত তিন শিশু। মৃতদের নাম ধীরাজ মন্ডল (১১), জুলি মন্ডল (৬) ও প্রেমকুমার মন্ডল (৪) বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক ৩ ব্লকের কৃষ্ণপুর গ্রামপঞ্চায়েতের চকবাহাদুর পুর এলাকায়।

স্থানীয় সূত্রে খবর,দশমী রাতে বৈষ্ণবনগরের ভবানী মন্ডলপাড়ার ১২জন বাসিন্দা একটি নৌকা করে মহেন্দ্রপুর এলাকায় দুর্গা প্রতিমার বিসর্জন দেখতে যাচ্ছিল। রাত সাড়ে আটটা নাগাদ কৃষ্ণপুর ঘাট সংলগ্ন একটি ইঁটভাটার পাশ দিয়ে নৌকাটি যাচ্ছিল। তখনই গঙ্গার জলে প্লাবিত একটি নালায় নৌকাটি উল্টে যায়। ৯ জন সাঁতরে পার হয়ে গেলেও ৩ শিশু জলে ডুবে যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় বৈষ্ণবনগর থানার পুলিশ।

ডুবুরি ও গ্রামবাসীদের সহযোগীতায় গভীর রাতে তিন শিশুর মৃতদেহ উদ্ধার হয়।

উদ্ধার কাজ খতিয়ে দেখার জন্য দুর্ঘটনাস্থলে গিয়ে পৌঁছন কালিয়াচক তিন নম্বর ব্লকের বিডিও। আরও অনেকে জলে পড়ে গিয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। তাই মালদা থেকে ডুবুরি নিয়ে এসে তল্লাশিও চালানো হচ্ছে। 

পুলিশ সূত্রে খবর, ছোট একটি নৌকায় বেশি যাত্রী ওঠার জন্যই এই দুর্ঘটনাটি ঘটেছে। নৌকাডুবির ফলে তলিয়ে যাওয়া তিনটি শিশুর দেহ উদ্ধার হয়েছে। বাকিদের খোঁজ পেতে পুলিশ তল্লাশি চালাচ্ছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here