দ্য পিপল ডেস্কঃ বিতর্ক আর হার্দিক পান্ডেয়া যেন একে অন্যের পরিপূরক। মাঠের বাইরে পান্ডেয়ার জীবন যাপন নিয়ে আগেও বহু প্রশ্ন উঠেছে। এবার প্রাক্তন ভারতীয় পেসার জহির খানের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বাঁধলেন বিতর্ক।

সোমবার ৪১ বছরে পা দিয়েছেন ভারতের অন্যতম সফল বোলার জহির খান। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান প্রাক্তন থেকে বর্তমান বহু ক্রিকেটারই। তাতে সামিল ছিলেন হার্দিকও। একটি পুরনো ম্যাচের ক্লিপিং পোস্ট করেন । যেখানে দেখা যায় জহিরের বলে চার মারছেন তিনি।

লেখেন “হ্যাপি বার্থডে জ্যাক”।  তুমিও এভাবেই মাঠের বাইরে বল পাঠাবে যেভাবে আমি পাঠাচ্ছি। শুরু হয় বিতর্ক। প্রশ্ন ওঠে পন্ডেয়ার রুচিবোধ নিয়ে।

অনেকেই লেখেন নিজের নিম্ন রুচির ফের একবার পরিচয় দিলেন হার্দিক। তাঁর রসিকতাও যে অত্যন্ত নিম্ন মানের তাও স্মরণ করিয়ে দেন কেউ কেউ।

এর আগে পরিচালক করণ জোহরের রিয়ালিটি শো ‘কফি উইথ করণ’ এ মহিলাদের নিয়ে অত্যন্ত আপত্তিকর মন্তব্য করে বিতর্ক তৈরি করেছিলেন তিনি। সেই ঘটনার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের রোষানলেও পড়েন  হার্দিক ।

এমনকি কিছু দিনের জন্যে জাতীয় দল থেকে নির্বাসন করা হয় তাঁকে। পরে নিঃশর্ত ক্ষমা চেয়ে নিজের ভুল স্বীকার করেন তিনি। মাঠের বাইরে তাঁর পারফর্মন্সে তাঁকে ভারতীয় ক্রিকেটের ‘ব্যাড বয়’ করে দিচ্ছে। যদিও এই সমস্ত সমালোচনায় পান্ডেয়ার তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here