দ্য পিপল ডেস্কঃ অবিভাবকহীন অনাথ দুই নাবালক ভাইবোনের জন্য সাহায্যের হাত বাড়ালেন বালুরঘাটের প্রাক্তন বাম বিধায়ক বিশ্বনাথ চৌধুরি। সবসময় পাশে থাকার আশ্বাস দিয়েছেন এই প্রাক্তন মন্ত্রী।

জানা গেছে, বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের কালিকাপুর মাহাতোপাড়ার ভাইবোনের অসহায়তার খবর সামনে আসতেই নড়েচড়ে বসেছে সবমহল।

সুনীতা মাহাতো ও অজয় মাহাতোর হাতে পাঁচ হাজার টাকা তুলে দেন প্রাক্তন বিধায়ক। এদিন ত্রিমোহিনীর এক ব্যবসায়ী সুনীতা ও অজয়ের হাতে আরো তিন হাজার টাকা দিয়েছেন যাতে মায়ের শ্রাদ্ধের কাজ সম্পন্ন করতে পারে।

বালুরঘাটের বিডিও-র কিছু খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে দুই ভাইবোনের জন্য। ঘটনাস্থলে পৌঁছেছে চাইল্ড প্রটেকশন বিভাগের আধিকারিকরা। পরিস্থিতি অনুযায়ী কীভাবে সুনীতা ও অজয়ের ভবিষ্যৎ নিশ্চিত করা যায় তা দেখবেন তাঁরা।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বালুরঘাটের বাম বিধায়ক বিশ্বনাথ চৌধুরি বলেন, মর্মান্তিক ঘটনা। অভিভাবহীন ছেলেমেয়েরা মায়ের শ্রাদ্ধকাজ নিয়ে অনিশ্চিত। জেলাশাসকের সঙ্গে কথা বলে সুনীতা ও অজয়কে রামকৃষ্ণ মিশনে রাখার জন্য আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের কালিকাপুর মাহাতোপাড়ার বাসিন্দা নাবালক ভাইবোন সুনীতা মাহাত ও অজয় মাহাতোর বাবা মাস দশেক আগে নিরুদ্দেশ হয়ে গেছে, দিন দশেক আগে অসুস্থ হয়ে মারা গেছে মা।

মা-বাবা মারা যাওয়ায় অসহায় দুই নাবালক ভাইবোন। মায়ের শ্রাদ্ধ, পঠনপাঠন, খাবার এবং নিরাপত্তা একপ্রকার অনিশ্চিত। ওদের দেখভালোর জন্য প্রশাসনের কাছে দাবি জানায় গ্রামের বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here