শেষ ছবিতেই বাজিমাত চান ‘ট্যারান্টিনো’

0
48

দ্য পিপল ডেস্কঃ ১৯৯৪ এ পাল্প ফিকশন এর ২৫ বছর পর ২০১৯ এ ফ্রান্সের ছবির উৎসবে ফিরছেন কোয়ান্টিন ট্যারান্টিনো । সংবাদমাধ্যমকে তিনি জানান, সারা জীবনে মোট ১০ টি ছবি বানাবেন। সেই তথ্য অনুযায়ী, “ওয়ানস আপন আ টাইম ইন হলিউড” ই তার নয় নম্বর ছবি।

মঙ্গলবারই ‘ওয়ানস আপন আ টাইম ইন হলিউড’ ডেবিউ করল কানে। হিংসা বা রাগ নয় । ১৯৬০ এর দশকের একদম সাদামাটা লস অ্যা়ঞ্জেলসকে নিয়ে রূপকথার গল্প ধরা পড়বে এই ছবিতে। অতি নাটকীয় দৃশ্যে হলিউড মাতাবে ৫৬ বছরের এই পরিচালক।

ট্যারান্টিনোর এই ছবিতে একসঙ্গে দেখা যাবে ছয়ের দশকের আকর্ষণীয় দুই তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং ব্র্যাড পিট কে।এছাড়াও রয়েছেন মার্গাট রবি।

লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং ব্র্যাড পিট

ভয়াবহতা দেখানোই ছবির মূল বিষয়, সেই পরিচালকেরই এবারের ছবিতে ফুটে উঠেছে এক স্বস্তির চিহ্ন। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, রিক ডালটন ও তার স্টান্ট ডবল এবং ক্লিফ বুথের মধ্যেকার সমীকরণ।

ছবিটি বানাতে ষাটের দশকের টিভি শোয়ের উপরও বেশ কিছু সময়ও ব্যয় করেন পরিচালক ট্যারান্টিনো। ডি ক্যাপ্রিও ও ব্র্যাড পিটের লুক নিয়ে ভক্তদের আগ্রহ শীর্ষে। ভক্তদের আগ্রহের কথা ভেবেই এই ছবিটি নিয়ে এত প্রত্যাশা ।

৯ আগস্ট মুক্তি পাবে ‘ওয়ানস আপন আ টাইম ইন হলিউড’ । পরিচালকের অনুরোধে, এদিন প্রিমিয়ার শো নিয়ে গল্প সম্পর্কিত কোনো তথ্য প্রকাশে আনা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here